ইউএস-বাংলা এয়ারল্যাইন্সের টিকিটে ১০% ছাড়
today-news
brac-epl
প্রচ্ছদ » ভ্রমণ

ইউএস-বাংলা এয়ারল্যাইন্সের টিকিটে ১০% ছাড়

আন্তর্জাতিক পর্যটন মেলা উপলক্ষে সব টিকিটে ১০ শতাংশ ছাড় দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।  হাজার ৯৯৯ টাকায় ভ্রমন করতে পারবে যাত্রীরা।

এছাড়া বৈশাখ উপলক্ষে বিশেষ অফারের অধীনে অভ্যন্তরীণ রুটের মধ্যে বরিশাল, রাজশাহী ও সৈয়দপুর রুটে পুরো এপ্রিলজুড়ে ২ হাজার টাকায় ভ্রমণ করতে পারবে গ্রাহকেরা।

us bangla airlines

ছবি: সংগৃহীত

রাজধানীর সোনারগাঁও হোটেলে ৪ দিনব্যাপী ‘নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৬’ শেষদিন আজ। গত শুক্রবার মেলা শুরু হয়।

ইউএস-বাংলা এয়ারলাইন্সটির নির্বাহী কর্মকর্তা (মার্কেটিং অ্যান্ড সেলস) রকিবুল ইসলাম অর্থসূচককে জানান, মেলা চলাকালিন সময়ে আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটের সব টিকিটে ১০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। এ সময়ের মধ্যে যেকোনো দেশের টিকিট কিনলে যাত্রীরা এই সুযোগ পাবেন।

তিনি আরও বলেন, কক্সবাজারে ওশান প্যারাডাইসের সঙ্গে ইউএস-বাংলা এয়ারলাইনসের তিন দিন দুই রাত থাকার একটি বিশেষ প্যাকেজ অফার চলছে। ২৫ হাজার টাকার প্যাকেজে এ সময়ে দুজনের এ সুবিধা পাবেন।

প্রসঙ্গত, দেশের সম্ভাবনাময় পর্যটন খাত বিকাশে সহায়তার লক্ষ্যে ১৩ বারের মতো শুরু হয়েছে এই পর্যটন মেলা। বাংলাদেশসহ বিভিন্ন দেশের ৫০টির অধিক সংস্থা মেলায় অংশ নিয়েছে। এর মধ্যে রয়েছে জাতীয় পর্যটন সংস্থা, বিমান সংস্থা, ট্রাভেল ও ট্যুর অপারেটর, হোটেল ও রিসোর্ট, পর্যটন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান ও অন্যান্য।

ভ্রমণবিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর এ মেলার আয়োজন করছে। মেলার টাইটেল স্পন্সর হিসেবে আছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বিমান সংস্থা ‘নভোএয়ার’। এছাড়া মেলা আয়োজনে পার্টনার হিসেবে সহায়তা করছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

অর্থসূচক/এসএমএস/এসএম

এই বিভাগের আরো সংবাদ