‘অপয়া’ ছেলেকে হত্যা করলেন বাবা
today-news
brac-epl
প্রচ্ছদ » টুকিটাকি

‘অপয়া’ ছেলেকে হত্যা করলেন বাবা

ভারতের অন্যতম অঙ্গরাজ্য ছত্তিশগড়ে ‘অপয়া’ বলে নিজের ৯ বছরের ছেলেকে হত্যা করেছেন এক বাবা।

ছবিটি প্রতীকি

ছবিটি প্রতীকি

পুলিশ বলছে, ওই ব্যক্তির নাম স্রাবন সাতনামি (৩৮)। তিনি ছত্তিশগড় থেকে ৪৫ কিলোমিটার দূরে তিলদা গ্রামে পরিবারের সঙ্গে বাস করেন।

আজ শনিবার ভারতের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকেলের এক প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি সাতনামি হুট করে বাড়িতে ফেরেন। ওই সময় তার ছেলে ঘুমাচ্ছিল। এ অবস্থায় তাকে জাগিয়ে তোলেন তিনি। তারপর তার মাথা মেঝের সঙ্গে চেপে ধরে মারতে থাকেন। এক পর্যায়ে ছেলেটি অচেতন হয়ে পড়ে। তারপর তার গলা টিপে ধরে মেরে ফেলেন এই বাবা। ওই সময় তার স্ত্রী বাড়িতে ছিলেন না।

পরে তিনি (মা) দেখেন, তার ছেলের মাথা থেকে প্রচুর পরিমাণে রক্ত ঝরছে এবং নড়াচড়া করছে না। এ অবস্থায় তিনি চিৎকার করে উঠেন। তার চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে আসেন। ততক্ষণে সে মারা গেছে।

সাতনামির ভাষ্য, তার ছেলে অপয়া। সে দুর্ভাগ্যকে ডেকে এনেছে। তার কারণেই পরিবারে স্বচ্ছলতা আসে না। তার ওপর ভূতের আসর রয়েছে। তাকে না সরানো পর্যন্ত তার আর্থিক দুর্দশা কাটবে না।এ কারণেই তিনি ছেলেকে হত্যা করেছেন।

সিগমা পুলিশ স্টেশনের তদন্ত কর্মকর্তা বলছেন, সাতনামি আমাদের কাছে আত্মসমর্পন করে হত্যার কথা স্বীকার করেছে। তাকে হত্যার দায়ে গ্রেপ্তার করা হয়েছে।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ