সেরা ১০৫ বিক্রেতাকে মোটরবাইক পুরস্কার দিল রবি
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সেরা ১০৫ বিক্রেতাকে মোটরবাইক পুরস্কার দিল রবি

সিম, ডাটা প্যাক ও ইজিলোড বিক্রিতে অসাধারণ সাফল্য অর্জন করায় ১০৫ জন রিটেইলারকে পুরস্কার হিসেবে একটি করে মোটরবাইক দিয়েছে দেশের জনপ্রিয় মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান রবি।

আজ রাজধানীর গুলশানে এক্সপেক্ট্রা কনভেনশন সেন্টারে অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে প্রতীকী চাবি তুলে দেন রবির ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী কর্মকর্তা সুপুন বীরাসিংহে।

সেরা ১০৫ বিক্রেতার হাতে মোটরবাইক পুরস্কার তুলে দেন রবির ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী কর্মকর্তা সুপুন বীরাসিংহে।

সেরা ১০৫ বিক্রেতার হাতে মোটরবাইক পুরস্কার তুলে দেন রবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সুপুন বীরাসিংহে।

২০১৫ সালের অক্টোবর থেকে নভেম্বর ‘উৎসব প্লাস’ নামে তিন মাসব্যাপী একটি ক্যম্পেইন পরিচালনা করে দেশের দ্বিতীয় বৃহত্তম এই মোবাইল ফোন অপারেটর। এর আওতায় রিটেইলাররা সিম বিক্রি, ডাটা প্যাক ও ইজিলোড রিফিল করে সর্বোচ্চ পয়েন্টের ভিত্তিতে এ পুরস্কারের জন্য মনোনীত হয়।

এছাড়া ক্যাম্পেইনে বিশেষ অবদানের জন্য ৩১৭ জন রিটেইলারকে এলইডি টিভি, মাইক্রো ওভেন, স্প্লিট এসিসহ বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়।

রবির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সুপুন বীরাসিংহে বলেন, ব্যবসায়ীক কোনো ক্যাম্পেইনের আওতায় বাংলাদেশে এতো বড় পরিসরে রিটেইলারদের পুরস্কৃত করার উদ্যোগ এটিই প্রথম।

তিনি আশা করেন, রিটেইলারদের এই প্রচেষ্টা এদেশের জনগণের জীবনধারাকে ডিজিটালে রূপান্তরিত করতে অগ্রণী ভূমিকা রাখবে।

অর্থসূচক/শাফায়াত/শাহীন

এই বিভাগের আরো সংবাদ