প্রিয়াঙ্কাকে নৈশভোজের নিমন্ত্রণ ওবামার
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

প্রিয়াঙ্কাকে নৈশভোজের নিমন্ত্রণ ওবামার

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বৃহস্পতি এখন তুঙ্গে। বলিউডের গণ্ডি পেরিয়ে তিনি এখন হলিউডে শক্ত অবস্থান তৈরি করতে ব্যতিব্যস্ত। কয়েক দিন আগে অস্কার মঞ্চে উপস্থাপিকার ভূমিকায় দেখা গেছে সাবেক এই বিশ্বসুন্দরীকে। এবার খোদ মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে নৈশভোজের নিমন্ত্রণ পেলেন তিনি।

খোদ মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে নৈশভোজের নিমন্ত্রণ পেলেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবি সংগৃহীত

খোদ মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে নৈশভোজের নিমন্ত্রণ পেলেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: বিজনেস অব সিনেমা

প্রিয়াঙ্কার পাশাপাশি ব্র্যাডলি কুপার, লুসি লিউ, জানে ফন্ডা এবং গ্ল্যাডিস নাইটের মতো হলিউড তারকারাও হোয়াইট হাউজের সেই নৈশভোজে উপস্থিত থাকবেন।

তবে চলতি মাসের শেষদিকে আয়োজিত ওই নৈশভোজে প্রিয়াঙ্কা চোপড়া উপস্থিত থাকবেন কি না তা এখনো জানা যায়নি।

ভারতের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র নতুন সিজন এবং হলিউডে প্রথম ছবি ‘বেওয়াচ’-এর কাজ নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। হোয়াইট হাউজের নৈশভোজে উপস্থিত হতে পারবেন কি না তা আগামী সপ্তাহের মধ্যে তিনি নিশ্চিত করবেন।

হোয়াইট হাউজে আয়োজিত ওই নৈশভোজে বিশ্বের খ্যাতিমান তারকার সঙ্গে উপস্থিত থাকবেন বারাক ওবামার স্ত্রী ফার্স্ট লেডি মিশেল ওবামাও।

হোয়াইট হাউজের খবর সংগ্রহ করা গণমাধ্যমসমূহের প্রতিনিধি, প্রযোজক, ক্যামেরাম্যান এবং অন্যান্য সাংবাদিকদের নিয়ে গঠিত বিশেষ সংগঠন ‘হোয়াইট হাউজ করেসপন্ডেন্ট অ্যাসোসিয়েশন’। এ সংগঠনের উদ্যোগেই প্রতিবছর এ নৈশভোজের আয়োজন করা হয়।

মিডিয়া ব্যক্তিত্ব, টিভি নেটওয়ার্কের কর্ণধার এবং বিশ্বের বিভিন্ন স্থান থেকে বিনোদনজগতে আগত মেধাবী তারকাদের এ নৈশভোজে আমন্ত্রণ জানানো হয়।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ