মেলায় ডিসকাউন্টসহ উপহার দিচ্ছে ভাইপার লেদার
today-news
brac-epl
প্রচ্ছদ » অর্থনীতি

মেলায় ডিসকাউন্টসহ উপহার দিচ্ছে ভাইপার লেদার

এসএমই মেলায় ১০ শতাংশ ডিসকাউন্টসহ নানা ধরনের উপহার দিচ্ছে চামড়াজাত পণ্যের প্রস্তুতকারক ও বিক্রেতা প্রতিষ্ঠান ভাইপার লেদার।

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৫ দিনব্যাপী এই মেলার আয়োজন করেছে এসএমই ফাউন্ডেশন। সারাদেশের ক্ষুদ্র উদ্যোক্তাদের তৈরি বিভিন্ন পণ্য বিক্রির পাশাপাশি প্রচার ও প্রসারের জন্য মেলায় প্রদর্শন করা হচ্ছে।

মেলায় অংশ নেওয়া ভাইপার লেদারের পণ্য কিনলে থাকছে ১০ শতাংশ ডিসকাউন্টসহ নানা ধরনের উপহার। ২ হাজার ৫০০ টাকার নিচে কেনাকাটায় প্রতিষ্ঠানটি দিচ্ছে ১০ শতাংশ ডিসকাউন্টসহ একটি ভিআইপি কার্ড ও নিশ্চিত উপহার। এছাড়া ২ হাজার ৫০০ টাকা বা তার বেশি কেনাকাটায়ও ১০ শতাংশ ডিসকাউন্ট, একটি ভিআইপি কার্ড ও নিশ্চিত উপহারের পাশাপাশি থাকছে একটি টি- শার্ট।

Vaiper Leather

এসএমই মেলায় ভাইপার লেদারের স্টল।

মেলা প্রাঙ্গণে ভাইপার লেদারের স্বত্তাধিকারী বায়জিদ অর্থসূচককে জানান, চামড়ার তৈরি জুতা, ব্যাগ, মানিব্যাগ, লেডিস ব্যাগ, লেডিস পার্টস ব্যাগ, কার্ড হোল্ডার, চাবির ব্যাগ, পার্সপোট হোল্ডার, চেক বই হোল্ডারসহ নানা ধরণের চামড়াজাত পণ্য প্রদর্শন করছি আমরা। তবে অন্যবারের চেয়ে এবার মেলায় বেচা-বিক্রি কম।

তিনি জানান, এইসএসসি পরীক্ষা, অফিস আওয়ার এবং সাপ্তাহিক ছুটি না থাকায় এবার মেলা তেমন জমে উঠেনি। তবে সাধারণত সকালের তুলনায় বিকেলের দিকে মেলায় দর্শনার্থী বেশি থাকে। আজও বিকেলে বিক্রি বাড়বে বলে আশা করছি।

দেশে উৎপাদিত পাটজাত পণ্য, খাদ্য ও কৃষি প্রক্রিয়াজাত পণ্য, চামড়াজাত সামগ্রী, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স সামগ্রী, লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য, আইটি পণ্য, প্লাস্টিক ও অন্যান্য সিনথেটিক, হস্তশিল্প, ডিজাইন ও ফ্যাশনওয়্যারের পণ্য প্রদর্শণ ও বিক্রয় করা হচ্ছে।

এসএমই ফাউন্ডেশন আয়োজিত এই মেলা চলবে আগামী ৭ এপ্রিল পর্যন্ত। সারাদেশের ১৮৩টি এসএমই প্রতিষ্ঠান ১৯৩টি স্টলে তাদের উৎপাদিত পণ্য নিয়ে এ মেলায় অংশগ্রহণ করছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। দর্শনার্থীরা বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবেন।

অর্থসূচক/মেহেদী/এমই/

এই বিভাগের আরো সংবাদ