৩ কোম্পানির পর্ষদ সভা বিকেলে
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

৩ কোম্পানির পর্ষদ সভা বিকেলে

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ সোমবার বিকেলে অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হচ্ছে- মার্কেন্টাইল ব্যাংক, রূপালী ইন্স্যুরেন্স্ ও জিএসপি ফিন্যান্স কোম্পানি বাংলাদেশ লিমিটেড।

ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্র জানায়,   বৈঠকে কোম্পানিগুলোর ৩১ ডিসেম্বর ২০১৫ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভায় আসতে পারে কোম্পানিগুলোর শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা।

companies logoমার্কেন্টাইল ব্যাংক

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আজ বিকেল ৩টায় অনুষ্ঠিত  হবে। ব্যাংকটি ২০১৪ সালে শেয়ারহোল্ডারদের জন্য ৮ শতাংশ নগদ ১২ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছিল। আর ওই বছর ব্যাংকটি শেয়ার প্রতি আয় বা ইপিএস করেছিল ১ টাকা ৫৮ পয়সা।

রূপালী ইন্স্যুরেন্স

রূপালী ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদের সভা আজ বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। বিমা খাতের এই কোম্পানি ২০১৪ সালে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ ৫ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছিল। আর ওই বছর কোম্পানিটি শেয়ার প্রতি আয় বা ইপিএস করেছিল ১ টাকা ৮৪ পয়সা।

জিএসপি ফিন্যান্স

জিএসপি ফিন্যান্স কোম্পানি বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা্ও আজ বিকেল ৩টায় হবে। এই কোম্পানি ২০১৪ সালে শেয়ারহোল্ডারদের জন্য ৫৫ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছিল। আর ওই বছর কোম্পানিটি শেয়ার প্রতি আয় বা ইপিএস করেছিল ১ টাকা ৭২ পয়সা।

 

এই বিভাগের আরো সংবাদ