এবার চলন্ত বাসে ধর্ষণের অভিযোগ
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

এবার চলন্ত বাসে ধর্ষণের অভিযোগ

কুমিল্লার তনু হত্যা ও ধর্ষণের প্রতিবাদে সারা দেশ যখন উত্তাল ঠিক তখনই টাঙ্গাইলে অভিযোগ উঠলো চলন্ত বাসে গণধর্ষণের।

বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে প্রকাশ, শুক্রবার সকালে টাঙ্গাইলের মধুপুরে একটি বাসে এক নারীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। আর এই অভিযোগে তিনজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

শুক্রবার ধনবাড়ী থেকে ঢাকাগামী ‘বিনিময় পরিবহনের’ একটি যাত্রীবাহী বাসে ওই নারী ধর্ষিত হয় বলে থানায় অভিযোগ করেছেন তার স্বামী। এই অভিযোগের প্রেক্ষিতে বাস চালক নয়ন ও তার দুই সহযোগী রেজাউল ও আব্দুল খালেককে আটক করে পুলিশ। পুলিশ জানিয়েছে, আজ সকালে তাদের আদালতে হাজির করা হয়েছে।

এদিকে ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে  টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. রেহেনা পারভীনের বরাত দিয়ে খবরে বলা হয়েছে, মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। তবে এখনও প্রতিবেদন হাতে আসেনি।

ওই নারীর স্বামী জানিয়েছেন, শুক্রবার সকালে গাজীপুরে আসার জন্য ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে টিকেট কেটে বিনিময় পরিবহনের বাসে ওঠেন তার স্ত্রী। এ সময় বাসে অন্য কোনো যাত্রী ছিল না। শুধু তার স্ত্রীকে নিয়ে বাসটি রওনা হয়। এরপর  বাসের সব জানালা-দরজা বন্ধ করে হাত-পা ও মুখ বেঁধে ওই নারীকে ধর্ষণ করা হয় বলে  তিনি অভিযোগ করেন।

খবর পেয়ে ওই নারীর স্বামী টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক থেকে স্ত্রীকে উদ্ধার করেন। এরপর দুপুরে এ ঘটনার বিচার চেয়ে টাঙ্গাইল বাস শ্রমিক সংগঠনের কার্যালয়ে গেলে বিষয়টি মীমাংসার জন্য আগামী ৬ এপ্রিল দিন ধার্য করেন নেতারা।

টি

এই বিভাগের আরো সংবাদ