ইউসিবির পর্ষদ চেয়ারম্যান সবুর, ভাইস চেয়ারম্যান আনিসুজ্জামান
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

ইউসিবির পর্ষদ চেয়ারম্যান সবুর, ভাইস চেয়ারম্যান আনিসুজ্জামান

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হয়েছেন মাসকো ও ম্যাক্সিম গ্রুপের চেয়ারম্যান এম এ সবুর। আর ভাইস চেয়ারম্যান হয়েছেন বিশিষ্ট শিল্পোদ্যোক্তা আনিসুজ্জামান চৌধুরী।

আজ বৃহস্পতিবার রাজধানীর সেনা মালঞ্চে ব্যাংকের ৩৩তম বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সাধারণ শেয়ারহোল্ডারদের সর্বসম্মতিক্রমে এ অনুমোদন দেওয়া হয়।

 ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের নব নির্বাচিত চেয়ারম্যান এম এ সবুর, ভাইস চেয়ারম্যান  আনিসুজ্জামান চৌধুরী, ইসি চেয়ারম্যান শওকত আজিজ রাসেল এবং রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম খান। (বাম হতে ডান ক্রমানুসারে)


ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের নব নির্বাচিত চেয়ারম্যান এম এ সবুর, ভাইস চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী, ইসি চেয়ারম্যান শওকত আজিজ রাসেল এবং রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম খান। (বাম হতে ডান ক্রমানুসারে)

এম এ সবুর স্বনামধন্য ব্যবসায়ী ও শিল্পোদ্যোক্তা, শিক্ষানুরাগী ও সমাজসেবী, ব্যবসা ও শিল্পাঙ্গনে কর্পোরেট গর্ভন্যান্স প্রতিষ্ঠায় অন্যতম পথিকৃত, মাসকো ও ম্যাক্সিম গ্রুপের চেয়ারম্যান। আর আনিসুজ্জামান চৌধুরী রনী কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক।

এছাড়া, ইসি চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন বিশিষ্ট তরুন শিল্পোদ্যোক্তা, আম্বার গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক শওকত আজিজ রাসেল।

দেশের শীর্ষস্থানীয় শিল্পোদ্যোক্তা ও জে কে গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর আলম খান ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন।

অর্থসূচক/শাহীন

এই বিভাগের আরো সংবাদ