ফিল্ডিংয়ে বাংলাদেশ
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

ফিল্ডিংয়ে বাংলাদেশ

টি-২০ বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে টসে হেরে ফিল্ডিং করবে বাংলাদেশ।

বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। ছবি সংগৃহীত

বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। ছবি সংগৃহীত

আজ শনিবার কলকাতার ইডেন গার্ডেনে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হবে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন ও গাজী টিভি।

টানা তিন ম্যাচে হেরে ইতোমধ্যে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছে বাংলাদেশ। অন্যদিকে,  টানা তিন ম্যাচে জয় তুলে নিয়ে টুর্নামেন্টে সবার আগে সেমিফাইনাল নিশ্চিত করেছে কিউইরা। ফলে ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে দু’দলের জন্যই কেবল আনুষ্ঠানিকতার।

আনুষ্ঠানিকতার হলেও এ ম্যাচে জয় চায় বাংলাদেশ। এমন ম্যাচে কোনও পরিবর্তন ছাড়াই মাঠে নামছে মাশরাফি বাহিনী। অর্থাৎ ভারতের বিপক্ষে হৃদয় বিদারকভাবে হারা দলটিই মাঠে নামছে।

অন্যদিকে, দুটি পরিবর্তন এনেছে নিউজিল্যান্ড। আজ মার্টিন গাপটিলকে বিশ্রাম দিয়েছে নিউজিল্যান্ড। তার জায়গায় কিউই মূল একাদশে ঢুকেছেন নিকোলাস হেনরি। আর অ্যাডাম মিলনের জায়গায় দলে স্থান পেয়েছেন নাথান ম্যাককালাম। তাছাড়া দলটিতে আর কোনও পরিবর্তন আনা হয়নি।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, মোহাম্মদ মিঠুন, শুভাগত হোম, মাশরাফি বিন মুর্তজা, আল আমিন হোসেন ও মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ: নিকোলাস, কেন উইলিয়ামসন, কলিন মুনরো, কোরি অ্যান্ডারসন, রস টেইলর, গ্রান্ট ইলিয়ট, সান্টনার, লুক রঞ্চি, নাথান ম্যাককালাম, ম্যাকক্লেনাঘান ও ইশ সোধি।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ