মেলায় বিমা করার সুযোগ দিচ্ছে সন্ধানী
শুক্রবার, ৫ই জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

মেলায় বিমা করার সুযোগ দিচ্ছে সন্ধানী

বিমা মেলার স্টলে বসেই গ্রাহকের পছন্দ মতো পরিকল্পে বিমা পলিসি গ্রহণের সুযোগ দিচ্ছে সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

সন্ধানীর আকর্ষণীয় বিমা প্রকল্পের মধ্যে রয়েছে একক বিমা, তাকাফুল বিমা ও ক্ষুদ্র বিমা। একক বিমার মধ্যে রয়েছে- মেয়াদি বিমা, তিন কিস্তি বিমা, চার কিস্তি বিমা, শিশু নিরাপত্তা বিমা, পেনশন বিমা ও এককালীন জীবন বিমা।

তাকাফুল বিমার মধ্যে ইসলামী শরিয়াহ ভিত্তিক হজ ও দেনমোহর বিমা উল্লেখযোগ্য। এছাড়া রয়েছে গ্রামীণ ইসলামী ডিপিএস ও গৃহ সঞ্চয় বিমা।

রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে ৩ দিনব্যাপী ‘বিমা মেলা-২০১৬’। এতে অংশ নিয়েছে সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

দেশে প্রথমবারের মতো বিমা মেলার আয়োজন করেছে বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)।

কোম্পানিটির জেনারেল ম্যানেজার মো. সোহেল রানা অর্থসূচককে বলেন, গ্রাহকদের কাছে সহজে বিমা সম্পর্কে জানাতে এবং তারা যাতে সহজে বিমার সেবা গ্রহণ করতে পারে সে জন্য স্টলে বসেই বিমা করার সুযোগ দিচ্ছি।

প্রথম বারের মতো এ ধরনের মেলা আয়োজনে করায় গ্রাহকদের মাঝে বেশ উৎসাহ তৈরি হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, আমাদের বিশ্বাস বিমা যে মানুষের জন্য খুব প্রয়োজনীয় একটি সেবা সেটি সবাইকে বুঝাতে সক্ষম হবো।

মেলা চলবে আগামী ২৫ মার্চ পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে মেলা।

অর্থসূচক/শাফায়াত/শাহীন

এই বিভাগের আরো সংবাদ