বাংলাদেশ-ভারত ম্যাচে ধারাভাষ্যকার শাহরুখ
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

বাংলাদেশ-ভারত ম্যাচে ধারাভাষ্যকার শাহরুখ

টি-২০ বিশ্বকাপে আজ মাঠে নামছে বাংলাদেশ। দলটির প্রতিপক্ষ স্বাগতিক ভারত। ম্যাচটি উভয় দলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ। বিশেষ করে বাংলাদেশের জন্য এটি বাঁচা-মরার লড়াই। টুর্নামেন্টে টিকে থাকতে হলে এ ম্যাচে জয়ের কোনও বিকল্প নেই টাইগারদের। হেরে গেলে বিশ্বকাপ মিশনও শেষ হয়ে যাবে মাশরাফি বাহিনীর।

বাংলাদেশ-ভারত ম্যাচে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করবেন শাহরুখ খান। ছবি সংগৃহীত

বাংলাদেশ-ভারত ম্যাচে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করবেন শাহরুখ খান। ছবি সংগৃহীত

অন্যদিকে, সেমিফাইনাল নিশ্চিত করার জন্য ভারতেরও দরকার জয়। হেরে গেলে যদিও তাদের সামনে সামন্য সুযোগ থাকবে। সব মিলিয়ে এক হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস মিলছে।

এমনই এক গুরুত্ববহ ম্যাচে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করবেন বলিউড কিং শাহরুখ খান। আজ বুধবার বাংলাদেশ সময় রাত ৮টায় বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে বাংলাদেশ-ভারতের মধ্যকার উত্তেজনাপূর্ণ ম্যাচটি শুরু হবে।

আজ মুম্বাই মিররের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বাংলাদেশ বনাম ভারত ম্যাচের প্রথম ৩০ মিনিট ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করবেন শাহরুখ খান। এ সময় কমেন্ট্রি বক্সে তার সঙ্গে উপস্থিত থাকবেন ভারতের সর্বকালের সেরা অলরাউন্ডার কপিল দেব এবং বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ গতির রেকর্ডধারী বোলার শোয়েব আখতার।

প্রথম ৩০ মিনিট ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করে এসআরকে যোগ দেবেন তার আসন্ন ছবি ‘রাইস’ এর শুটিংয়ে। ছবিটি পরিচালনা করছেন বলিউডের মেধাবী নির্মাতা রাহুল ধোলাকিয়া। এতে শাহরুখ খান ছাড়াও আরও অভিনয় করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। এ ছবিতে হালের ক্রেজ সানি লিওনির সঙ্গে পারফর্ম করবেন কিং খান।   সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের ঈদে ছবিটি মুক্তি পাবে।

প্রতিবেদনে আরও বলা হয়, ভারত-পাকিস্তান ম্যাচে ইডেন গার্ডেনে উপস্থিত থাকার কথা ছিল শাহরুখ খানের। কিন্তু দুবাইয়ে এক অনুষ্ঠানে অবস্থান করায় ওই ম্যাচে স্টেডিয়ামে থাকতে পারেননি বলিউড বাদশাহ্। ওই ম্যাচে মাঠ মাতান অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, আফতাবের মতো তারকারা।তবে এবার হাতের নাগালে আসা সুযোগটি হাতছাড়া করতে চান না ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল কলকাতা নাইট রাইডার্সের কর্ণধার।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ