ভারতের পরবর্তী রাষ্ট্রপতি হিসেবে অমিতাভকে চান শত্রুঘ্ন
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

ভারতের পরবর্তী রাষ্ট্রপতি হিসেবে অমিতাভকে চান শত্রুঘ্ন

ভারতের পরবর্তী রাষ্ট্রপতি হিসেবে বিগ বি অমিতাভ বচ্চনকে দেখতে চান বলিউড অভিনেতা ও বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা।গতকাল বৃহস্পতিবার বিহারের রাজধানী পাটনায় এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি তোলেন।

গতকাল বৃহস্পতিবার পাটনায় সংবাদ সম্মেলনে শত্রুঘ্ন সিনহা। ছবি: এনডিটিভি

গতকাল বৃহস্পতিবার পাটনায় সংবাদ সম্মেলনে শত্রুঘ্ন সিনহা। ছবি: এনডিটিভি

শত্রুঘ্ন সিনহা বলেন, যদি অমিতাভ বচ্চনের মতো একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব দেশের রাষ্ট্রপতি হন তাহলে তা হবে গর্বের বিষয়।

তিনি বলেন, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে প্রচুর মাইলফলক স্পর্শ করেছেন অমিতাভ বচ্চন। যদি তিনি রাষ্ট্রপতি হন তাহলে দেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল হবে।

মিস্টার বচ্চন তো রাষ্ট্রপতি হিসেবে আপনার (সিনহা) নাম প্রস্তাব করেছেন- এরকম এক প্রশ্নের জবাবে শত্রুঘ্ন সিনহা বলেন, এটা তার মহানুভবতা। তবে আমি খুশি হব যদি প্রণব মুখার্জীর পর রাষ্ট্রপতির চেয়ারটি তিনি অলঙ্কৃত করেন।

প্রসঙ্গত, অমিতাভ বচ্চনের সঙ্গে একাধিক সফল ছবিতে অভিনয় করেছেন শত্রুঘ্ন সিনহা। এর মধ্যে উল্ল্যেখযোগ্য হলো-কালা পাথর, দোস্তানা ও শান। তবে পরবর্তীতে তাদের একসঙ্গে আর স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। ঠিক কী কারণে এই দুই শক্তিশালী অভিনেতার মধ্যে তিক্ততার সৃষ্টি হয়-সে সম্পর্কে জানা যায়নি।

এই তিক্ততার রেষ ধরেই ছেলে অভিষেকের বিয়েতেও শত্রুঘ্ন সিনহাকে দাওয়াত দেননি অমিতাভ বচ্চন। পরে  মিষ্টি পাঠালে তা ফিরিয়েও দেন শত্রুঘ্ন।  জেনে রাখুন, এই শত্রুঘ্ন সিনহা হচ্ছেন বর্তমানে বলিউড কাঁপানো অভিনেত্রী সোনাক্ষী সিনহার বাবা।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ