লেনদেনের শীর্ষে আমান ফিড
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

লেনদেনের শীর্ষে আমান ফিড

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সমাপ্ত সপ্তাহে লেনদেনের শীর্ষে ছিল আমান ফিড লিমিটেড। সপ্তাহজুড়ে ১ কোটি ৪ লাখ ৯৬ হাজার ৩৭৪টি শেয়ার ৭০ কোটি ৫৩ লাখ ৩৭ হাজার টাকায় লেনদেন হয়েছে এই কোম্পানির।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

Aman-Feed

আমান ফিড লিমিটেড

ডিএসইর তথ্য অনুযায়ী, আলোচ্য সপ্তাহে কোম্পানির শেয়ারটির দর ১৬ দশমিক ৭৫ শতাংশ বেড়েছে। শেষ কার্যদিবসে শেয়ারটির সর্বশেষ লেনদেন হয়েছে ৭১ টাকা ৪০ পয়সায়।

লেনদেনের দ্বিতীয় স্থানে ছিল লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড। সদ্য সমাপ্ত সপ্তাহে কোম্পানিটির ১ কোটি ৫১ লাখ ৬৭ হাজার ৫৬৪টি শেয়ার ৫৪ কোটি ৯২ লাখ ৯২ হাজার টাকায় লেনদেন হয়েছে। আলোচ্য সপ্তাহে কোম্পানির শেয়ারটির দর ১৭ দশমিক ০৪ শতাংশ কমেছে। শেষ কার্যদিবসে শেয়ারটির সর্বশেষ লেনদেন হয় ৩৩ টাকা ২০ পয়সায়।

লেনদেনের তৃতীয় স্থানে ছিল ওরিয়ন ফার্মা লিমিটেড। সপ্তাহজুড়ে ১ কোটি ৭ লাখ ২৪ হাজার ৮৩২টি শেয়ার ৪৪ কোটি ২৯ লাখ ৮১ হাজার টাকায় লেনদেন করেছে। আলোচ্য সপ্তাহে কোম্পানির শেয়ারটির ১ দশমিক ২৬ শতাংশ দর বেড়েছে। শেষ কার্যদিবসে শেয়ারটির সর্বশেষ লেনদেন হয় ৪০ টাকা ৩০ পয়সায়।

এছাড়া লেনদেনের শীর্ষ দশে থাকা অন্য কোম্পানিগুলো হচ্ছে- এএফসি অ্যাগ্রো, সামিট পাওয়ার, কেয়া কসমেটিকস, ওরিয়ন ইনফিউশনস, সিএমসি কামাল, অলটেক্স ইন্ডাস্ট্রিজ, বাংলাদেশ সাবমেরিন ক্যবল কোম্পানি লিমিটেড।

অর্থসূচক/এসইউএম/এমই/

এই বিভাগের আরো সংবাদ