পাকিস্তানের বিপক্ষেই ফিরছেন মুস্তাফিজ!
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

পাকিস্তানের বিপক্ষেই ফিরছেন মুস্তাফিজ!

পেস বিস্ময় মুস্তাফিজুর রহমানকে ছাড়াই টি-২০ বিশ্বকাপের বাছাইপর্বের কঠিন চৌকাঠ পেরিয়েছে বাংলাদেশ। আগামী ১৬ মার্চ সুপার টেনের প্রথম ম্যাচে কলকাতার ইডেন গার্ডেনে শক্তিশালী পাকিস্তানের মুখোমুখি হবে মাশরাফি বাহিনী। ওই ম্যাচে খেলতে প্রস্তুত টাইগারদের পেস আক্রমণের কর্ণধার মুস্তাফিজ।

পাকিস্তানের বিপক্ষেই ফিরছেন মুস্তাফিজ। ছবি সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষেই ফিরছেন মুস্তাফিজ। ছবি সংগৃহীত

আজ সোমবার সাংবাদিকদের এমনই আভাস দিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান আকরাম খান।

তিনি বলেন, মুস্তাফিজের শারীরিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে। সে দ্রুতই সেরে উঠছে। এ ধারা অব্যাহত থাকলে ইনশাআল্লাহ মূলপর্বের প্রথম ম্যাচেই তাকে দলে পাওয়া যাবে।

এশিয়া কাপের প্রথম তিনটি ম্যাচ খেলেই সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়েন বাংলাদেশের স্লোয়ার-কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। চোটটি তার বেশ পুরনো। এ চোটে আক্রান্ত হওয়ায় এশিয়া কাপের ফাইনালে ও তার আগে পাকিস্তানের সঙ্গে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারেননি এই সেনসেশন।

সেই চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় টি-২০ বিশ্বকাপের বাছাইপর্বে নেদারল্যান্ড, আয়ারল্যান্ড ও ওমানের বিপক্ষেও খেলেননি মুস্তাফিজ। সুপার টেনের শুরু থেকেই ভালোমতো পাওয়ার জন্য তাকে নিয়ে কোনও ঝুঁকিও নিতে চায়নি টিম ম্যানেজমেন্ট।

প্রসঙ্গত, সুপার টেনে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান ছাড়াও ভারত, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড। ইতোমধ্যে এটি ডেথ অব গ্রুপ অ্যাখ্যা পেয়েছে।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ