বিজিএমইএ ফুটবল টুর্নামেন্ট শুরু ১৭ মার্চ
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

বিজিএমইএ ফুটবল টুর্নামেন্ট শুরু ১৭ মার্চ

তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারকদের সংগঠন বিজিএমইএর উদ্যোগে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তঃগার্মেন্টস ফুটবল টুর্নামেন্ট ‘বিজিএমইএ কাপ-২০১৬’।

আজ সোমবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে বিজিএমই কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান সংগঠনটির সভাপতি মো. সিদ্দিকুর রহমান। প্রতি সপ্তাহের ছুটির দিনে এই টুর্নামেন্টের খেলা চলবে। এর ফাইনাল হবে আগামী ১ এপ্রিল।

সভাপতি মো. সিদ্দিকুর রহমান জানান, প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্ট দেশের ১২টি স্বনামধন্য গার্মেন্ট কোম্পানি অংশগ্রহণ করবে। কোম্পানিগুলো হচ্ছে: অনন্ত গার্মেন্টস, অ্যাপারেল ইন্ডাস্ট্রি, ব্যান্ডো ডিজাইন, কমফিট কোম্পাজিট, এনভয় গ্রুপ, এপিনিয়ন গ্রুপ, এন্টারসফর গ্রুপ, রেয়ন টেক্স গ্রুপ, র্স্টালিং গ্রুপ, তামান্না অ্যাপারেল গ্রুপ, টর্ক ফ্যাশন লিমিটেড এবং ভারসাটাইল গ্রুপ।

তিনি জানান, ১২টি গার্মেন্ট কোম্পানির ১২টি দল দুই গ্রুপে বিভক্ত হয়ে টুর্নামেন্টে অংশ নেবে। প্রতি দলের পক্ষে ৭ জন করে মাঠে লড়বেন। ইন্টারন্যাশনাল টার্কিশ হোপ স্কুলের অ্যাস্ট্রো-টার্ফ মাঠে গ্রুপ পর্বের খেলা হবে। আগামী ১ এপ্রিল আর্মি স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলা সরাসরি সম্প্রচার করবে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল গাজী টেভিভিশন।

তিনি আরও জানান, এই টুর্নামেন্টের ভেন্যু পার্টনার ইন্টারন্যাশনাল টার্কিশ হোপ স্কুল। অন্যান্য পার্টনার হিসেবে থাকছে এক্সিম ব্যাংক, ইসলামী ব্যাংক, রাইজিং গ্রুপ, নুপামি বিডির পারসেলানোসা, অ্যামেজ পাওয়ার, এপিলিয়নের সেইলর, সিবিএল মানচি ও কাবাব ফ্যাক্টরি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিজিএমই’র সহসভাপতি (অর্থ) মোহাম্মদ নাসির, সহসভাপতি ফেরদাউস পারভেজ বিভন প্রমুখ।

অর্থসূচক/এমএইচ/এমই/

এই বিভাগের আরো সংবাদ