ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর-নভোএয়ার
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর-নভোএয়ার

দেশের অন্যতম আন্তর্জাতিক পর্যটন মেলা- ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর হিসেবে দায়িত্ব পালন করবে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। ভ্রমণবিষয়ক ইংরেজি পাক্ষিক- দি বাংলাদেশ মনিটর কর্তৃক আয়োজিত এবারের পর্যটন মেলাটির নামকরণ করা হয়েছে নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৬।

Novo Air_Travelmart

গতকাল শনিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে টাইটেল স্পন্সরশিপ সংক্রান্ত সমঝোতা স্মারকে সই হয়

গতকাল শনিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে টাইটেল স্পন্সরশিপ সংক্রান্ত সমঝোতা স্মারকে সই হয়। বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম এবং নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক গ্রুপ ক্যাপ্টেন (অব.) মফিজুর রহমান সমঝোতা স্মারকে সই করেন।

উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকতারা এ সময় উপস্থিত ছিলেন।

ঢাকা ট্রাভেল মার্টে সক্রিয় অংশগ্রহণ করা ছাড়াও মেলাটি দেশে ও বিদেশে ব্যাপক প্রচারে সহায়তা করবে নভোএয়ার। মেলা উপলক্ষে বিশেষ প্যাকেজও ঘোষণা করবে এয়ারলাইনটি।

আগামী ৭-৯ এপ্রিল প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৬ অনুষ্ঠিত হবে। দেশ-বিদেশের জাতীয় পর্যটন সংস্থা, এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, বিনোদন পার্ক ও অন্যান্য পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠান ৭৫টির অধিক স্টল ও প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে।

নভোএয়ার বর্তমানে দেশের অভ্যন্তরে চট্রগ্রাম, কক্সবাজার, যশোর ও সিলেট এবং আঞ্চলিক রুটে ইয়াংগুনে নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে। খুব শিগগিরই সৈয়দপুর, রাজশাহী এবং বরিশাল রুটে ফ্লাইট শুরু হবে। আঞ্চলিক রুটে গোহাটি এবং কলকাতায় ফ্লাইট শুরুর উদ্যোগ নিয়েছে এয়ারলাইনটি।

বাংলাদেশ মনিটর গত ২০০৫ সাল থেকে নিয়মিতভাবে ঢাকা ট্রাভেল মার্ট আয়োজন করে আসছে।

এই বিভাগের আরো সংবাদ