ফ্রি প্রবেশের সুযোগ উঠল খুলনা বাণিজ্য মেলায়
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

ফ্রি প্রবেশের সুযোগ উঠল খুলনা বাণিজ্য মেলায়

১৫তম খুলনা আন্তর্জাতিক বাণিজ্য মেলার প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫ টাকা। মেলা শুরুর ৪ দিন পর বৃহস্পতিবার দুপুরে মূল্য নির্ধারণ করে টিকেট বিক্রির উদ্বোধন করা হয়।

টিকেট বিক্রির উদ্বোধন করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান।

আজ বৃহস্পতিবার খুলনা বাণিজ্য মেলার টিকেট উদ্বোধন করা হয়। ছবি শিউলী রহমান।

আজ বৃহস্পতিবার খুলনা বাণিজ্য মেলার টিকেট উদ্বোধন করা হয়। ছবি শিউলী রহমান।

এর আগে ০৬ মার্চ রোববার খুলনা মহানগরীর সার্কিট হাউজ মাঠে মাসব্যাপী এ বাণিজ্য মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান। উদ্বোধনের পর থেকে এ ৪ দিন সর্ব সাধারণের জন্য মেলায় প্রবেশ ছিল বিনামূল্যে।

খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি’র আয়োজনে এ মেলার সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি মেসার্স এলিন ট্রেডার্স।

টিকেট বিক্রি উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা চেম্বারের সভাপতি কাজি আমিনুল হক, চেম্বারের সহ সভাপতি ও সদর থানা আ’লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, মেলার সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে থাকা মেসার্স এলিন ট্রেডার্সের সত্ত্বাধিকারী ইমরুল হাসান ।

মেলার আয়োজক সূত্রে জানা যায়, এ বছর টিকেট মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫ টাকা। মেলায় নিরাপত্তা জোরদারে পুলিশের পাশাপাশি নিজেদের নিরাপত্তাকর্মীও নিয়োজিত থাকছে। সিসি ক্যামেরা বেষ্টিত মেলার প্রবেশে হ্যান্ডমেটাল ডিটেক্টরসহ বিভিন্ন ব্যবস্থা নেওয়া হয়েছে।

এবারের মেলায় ভারত, চীন, মালয়েশিয়া, পাকিস্তান, ইরান, থাইল্যান্ডসহ বিভিন্ন দেশের মোট ১৫০টি স্টল ও প্যাভিলিয়ন অংশ নিয়েছে। এ বছরের মেলা প্রাঙ্গণে প্রথমবারের মতো থাকবে ওয়াইফাই জোন, মিউজিক্যাল ফোয়ারা। এছাড়া শিশুদের জন্য থাকছে আকর্ষণীয় কিডস জোনসহ বিভিন্ন ধরনের বিনোদন ব্যবস্থা।

অর্থসূচক/শিউলী/শাহীন

এই বিভাগের আরো সংবাদ