সেরা এয়ারলাইন ২০১৫ নির্বাচনে মতামত জরিপ শুরু
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

সেরা এয়ারলাইন ২০১৫ নির্বাচনে মতামত জরিপ শুরু

গ্রাহকসেবার বিভিন্ন ক্ষেত্রে ২০১৫ সালের জন্য সেরা এয়ারলাইন নির্বাচনের লক্ষ্যে মতামত জরিপ শুরু হয়েছে। নিয়মিত বিমান ভ্রমণকারিদের মতামতের ভিত্তিতে বাংলাদেশে চলাচলকারী এয়ারলাইনগুলোর মধ্য থেকে বিভিন্ন ক্যাটাগরিতে সেরা এয়ারলাইনগুলোকে স্বীকৃতি প্রদান করা হবে।

মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দি বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম এয়ারলাইন অব দি ইয়ার-২০১৫ এর মতামত জরিপ কার্যক্রম শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দেন। ছবি সংগৃহীত

মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দি বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম এয়ারলাইন অব দি ইয়ার-২০১৫ এর মতামত জরিপ কার্যক্রম শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দেন। ছবি সংগৃহীত

ভ্রমণবিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর এ মতামত জরিপের আয়োজন করছে। হসপিটালিটি পার্টনার এবং ব্যাংকিং পার্টনার হিসেবে সহযোগিতা করছে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল এবং ইস্টার্ণ ব্যাংক লিমিটেড।

আজ মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দি বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম মতামত জরিপ কার্যক্রম শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দেন।

ওয়াহিদুল আলম বলেন, বাংলাদেশে চলাচলকারী বিভিন্ন বিমান সংস্থাগুলোর মধ্যে সুস্থ প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টির মাধ্যমে গ্রাহকসেবার মানোন্নয়নই এ পুরস্কার প্রবর্তনের মূল লক্ষ্য। সাফল্যের ধারাবাহিকতায় মনিটর ৭ম বারের মতো এর আয়োজন করছে।এ বছর সেরা যাত্রী পরিবহনকারী এয়ারলাইন, সেরা কার্গো এয়ারলাইন, সেরা অভ্যন্তরীণ এয়ারলাইনসহ এয়ারলাইন সেবার মোট ১৩টি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হবে। বিদেশে ভ্রমণকারী বাংলাদেশিদের কাছে ‘সর্বাধিক জনপ্রিয় গন্তব্য’ এবং ‘সেরা এয়ার এক্সপ্রেস কোম্পানি’ ক্যাটাগরিতেও দুটি পুরস্কার প্রদান করা হবে।

তিনি বলেন, নিয়মিত বিমান ভ্রমণকারিরা একটি নির্দিষ্ট ফরম পূরণ করে বা অনলাইনে (www.bangladeshmonitor.net/poll2015) তাদের মতামত দিতে পারবেন। ইতোমধ্যে নিয়মিত ভ্রমণকারীদের কাছে ফর্ম পাঠানোর কাজ শুরু হয়েছে। সর্বশেষ ১৫ এপ্রিল, ২০১৬ পর্যন্ত মতামত পাঠানো যাবে। বিভিন্ন পেশার প্রতিনিধিদের সমন্বয়ে একটি শক্তিশালী জুরি কমিটি ভ্রমণকারিদের প্রদত্ত মতামত যাচাই-বাছাই করে সেরা এয়ারলাইনগুলোকে পুরস্কারের জন্য নির্বাচিত করবেন।

তিনি আরও বলেন, চলতি বছরের মে মাসে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সংবাদ মাধ্যম প্রতিনিধিবৃন্দের সামনে মতামত জরিপের ফল ঘোষণা করা হবে। সেরা এয়ারলইনগুলোকে স্বীকৃতি প্রদান করা হবে।

এ সময় অন্যান্যের মধ্যে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের মহাব্যবস্থাপক ই. জে. ম্যাকইভানও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০০৭ সালে দি বাংলাদেশ মনিটর বাংলাদেশে প্রথমবারের মতো সেরা এয়ালাইন পুরস্কার প্রবর্তন করে।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ