এডিসন গ্রুপের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

এডিসন গ্রুপের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সম্প্রতি বাংলাদেশের এক নম্বর ব্র্যান্ড সিম্ফনির মূল প্রতিষ্ঠান এডিসন গ্রুপের বার্ষিক সম্মেলন ২০১৫ অনুষ্ঠিত হয়েছে। এডিসন গ্রুপের চেয়ারম্যান, জনাব আমিনুর রশিদ এবং ম্যানেজিং ডাইরেক্টর, জনাব জাকারিয়া শহীদ প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বক্তৃতাকালে জনাব আমিনুর রশিদ বলেন, ২০১৫ সালে তাদের ব্যাবসায়িক লক্ষমাত্রা সফল ভাবে অর্জিত হয়েছে। এই সাফল্য অর্জনের জন্য তিনি গ্রুপ এর সকল কর্মকর্তা-কর্মচারীদের কে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডিসন গ্রুপ এর চেয়ারম্যান, জনাব আমিনুর রশিদ, ম্যানেজিং ডিরেক্টর, জনাব জাকারিয়া শহিদ। আরও উপস্থিত ছিলেন  সিনিয়র ডিরেক্টর, জনাব রেজওয়ানুল হক, ডিরেক্টর অব মার্কেটিং, জনাব আশরাফুল হক, ডিরেক্টর অব স্ট্র্যাটেজিক এইচ আর, জনাব আহমেদ পাশা, হেড অব প্ল্যানিং ও কন্ট্রোলিং, জনাব মাকসুদুর রহমান, ডিরেক্টর অব সি এস অপারেশন জনাব মোরশেদ-উজ-জামান এবং বিজনেস ডিরেক্টর অব এডিসন ইলেক্ট্রনিক্স, জনাব জাফরুল আলম খান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডিসন গ্রুপ এর চেয়ারম্যান, জনাব আমিনুর রশিদ, ম্যানেজিং ডিরেক্টর, জনাব জাকারিয়া শহিদ। আরও উপস্থিত ছিলেন সিনিয়র ডিরেক্টর, জনাব রেজওয়ানুল হক, ডিরেক্টর অব মার্কেটিং, জনাব আশরাফুল হক, ডিরেক্টর অব স্ট্র্যাটেজিক এইচ আর, জনাব আহমেদ পাশা, হেড অব প্ল্যানিং ও কন্ট্রোলিং, জনাব মাকসুদুর রহমান, ডিরেক্টর অব সি এস অপারেশন জনাব মোরশেদ-উজ-জামান এবং বিজনেস ডিরেক্টর অব এডিসন ইলেক্ট্রনিক্স, জনাব জাফরুল আলম খান।

ম্যানেজিং ডাইরেক্টর জনাব জাকারিয়া শহীদ বক্তৃতাকালে ব্যবসার এই চলমান অগ্রগতি ধরে রাখার জন্য তার পরিচালক এবং কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে সিম্ফনির সিনিয়র ডিরেক্টর জনাব রেজওয়ানুল হক, ডিরেক্টর অব মার্কেটিং, জনাব আশরাফুল হক, ডিরেক্টর অব স্ট্র্যাটেজিক এইচ আর, জনাব আহমেদ পাশা, হেড অব প্ল্যানিং ও কন্ট্রোলিং, জনাব মাকসুদুর রহমান, ডিরেক্টর অব সি এস অপারেশন জনাব মোরশেদ-উজ-জামান এবং বিজনেস ডাইরেক্টর অব এডিসন ইলেক্ট্রনিক্স, জাফরুল আলম খান গ্রুপ এডিসন গ্রুপ এর বিভিন্ন উদ্যেগ, বিগত দিনের সাফল্য এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন।

সম্মেলনটির শেষ পর্যায়ে এসে এডিসন গ্রুপের-ই কয়েকজন কর্মকর্তার সমন্বয়ে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। যাতে এডিসন গ্রুপ এর প্রায় ৩০ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

এডিসন গ্রুপ এর সিম্ফনি মোবাইল, সিমেন্স হোম এ্যাপ্লায়েন্স, এডিসন পাওয়ার বাংলাদেশ লিমিটেড, এডিসন প্রপারটিজ, এডিসন কমিউনিকেশনস লিমিটেড এর সকল ব্যবসা ইউনিট এর প্রায় ১৩০০ কর্মকর্তা কর্মচারী এই সম্মেলনে উপস্থিত  ছিলেন।

এডিসন গ্রুপ এর সাথে প্রত্যক্ষ এবং পরোক্ষ ভাবে প্রায় ৩০০০০ পরিবার কোন না কোন ভাবে জড়িত আছে।

এই বিভাগের আরো সংবাদ