শ্রাবন্তী এখন ঢাকায়
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

শ্রাবন্তী এখন ঢাকায়

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী আজ সকালে ঢাকায় এসে পৌঁছেছেন। এবারই প্রথম ঢাকায় পা রাখলেন টালিগঞ্জের জনপ্রিয় এই তারকা। জাজ মাল্টিমিডিয়ার ‘শিকারি’ ছবির মহরতে যোগদানের উদ্দেশ্যে সকাল দশটার কিছুটা পরে পৌঁছান তিনি।

বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক শাকিব খানের সাথে জুটি বেঁধে ‘শিকারি’ ছবিতে অভিনয় করবেন জনপ্রিয় এই অভিনেত্রী। ছবিটি যৌথভাবে নির্মিত হচ্ছে ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ এর ব্যানারে।srabanti-kolkata

ছবির মহরত অনুষ্ঠিত হবে ৭ মার্চ সন্ধ্যায় ঢাকার হোটেল ওয়েস্টিনে। ১৪ মার্চ থেকে কলকাতায় ছবিটির শুটিং শুরু হবে। এরপর বাংলাদেশ হয়ে ইউরোপের বিভিন্ন দেশেও এর শুটিং হওয়ার কথা রয়েছে।

‘শিকারি’ ছবির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আব্দুল্লাহ জহির বাবু আর ভারতের পেলে চ্যাটার্জি।

ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের সীমান্ত ও কলকাতার জয়দেব।

ছবিতে শাকিব খান ও শ্রাবন্তী ছাড়াও অভিনয় করবেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমুখ।

অভিনেত্রী শ্রাবন্তী ভারতীয় বাংলা চলচ্চিত্রের মেধাবী অভিনেতা দেব, জিৎ, সোহম সহ আরও বেশ কয়েকজন বিখ্যাত অভিনেতার সাথে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। তিনি ১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ ছবিতে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন। ২০০৩ সালে তার প্রথম কাজ ‘চ্যাম্পিয়ন’। এরপর তিনি পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করে পুরোপুরি সংসারি হয়ে যান তিনি। ২০০৮ সালে আবারও ‘ভালবাসা ভালবাসা’তে অভিনয়ের মাধ্যমে ফিরে আসেন চলচ্চিত্র জগতে।

এই বিভাগের আরো সংবাদ