তারকাদের ক্রিকেট উন্মাদনা
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

তারকাদের ক্রিকেট উন্মাদনা

বাংলাদেশের খেলা মানেই মাঠে তাদের সরব উপস্থিতি। হইহুল্লোড় আর চিৎকার-চেঁচামেচিতে মাতিয়ে রাখেন পুরো গ্যালারি। ক্রিকেট নিয়ে আয়োজিত অনুষ্ঠানেও দেখা মেলে তাদের প্রাণবন্ত উপস্থিতি। আজ এশিয়া কাপের ফাইনাল। যে মহারণে ভারতের মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ। শ্রেষ্ঠত্বের এ লড়াই নিয়ে কী ভাবছেন তারা? দিনটা কি বাংলাদেশের হবে?

ফাইনাল উপলক্ষ্যে গতকাল থেকেই অন্যদের মতো তারাও পাল্টে ফেলেছেন প্রোফাইল পিকচার। শুধু প্রোফাইল পিকচার পাল্টেই থেমে থাকেননি। আজকের ম্যাচের প্রত্যাশা নিয়েও ফেসবুকে লিখেছেন নানা কথা। তারকাদের এসব কথা নিয়েই অর্থসূচক পাঠকদের জন্য সাজানো হয়েছে এ প্রতিবেদন।

মোস্তফা সরয়ার ফারুকী: বিনোদন জগতের অন্যতম ক্রিকেটভক্ত মেধাবী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। বরাবরই তিনি ক্রিকেট নিয়ে সময়ের সঙ্গে প্রাসঙ্গিক আলোচনা করেন। আজকের ম্যাচ নিয়ে তিনি লিখেছেন-তাই গর্জে ওঠো আবারো ……..।

বিদ্যা সিনহা মিম: অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ফেসবুকের প্রোফাইল পিকচার পাল্টে লিখেছেন- টাইগারদের জন্য শুভ কামনা।

অনিমেষ আইচ: জিরো ডিগ্রী খ্যাত নির্মাতা অনিমেষ আইচ লিখেছেন- আজকে মনে হচ্ছে- ফাইনাল পরীক্ষা। সকাল থেকে ঠিক মতো কাজে মন বসাতে পারছি না। সমগ্র জাতি আজ সন্ধ্যা সাড়ে ৭টার জন্য অপেক্ষা করছে। চারিদিকের এতো এতো দুঃসংবাদের ভীড়ে আজকের খেলায় বিজয় হয়তো আমাদের জীবনে কিছুটা প্রশান্তি বয়ে আনবে। কিন্তু খেলায় হার-জিত আছে, এই সত্যটা মাথায় রেখে খেলা দেখতে বসব। আর যদি জিতে যাই, তাহলে যেন অধিক আনন্দে আমরা আবার পহেলা বৈশাখের মতো কোন অনভিপ্রেত কাণ্ড করে না বসি। আমরা তো আবেগপ্রবণ জাতি, আবেগের বশে আমরা কখন কি করে বসি তার কোন ঠিক নাই। তার উপর এবার ফাইনাল খেলা নিয়ে আমরা কিন্তু ভয়াবহ লেভেলে উত্তেজিত। সুতরাং সাবধান!!! এ শুধুমাত্র খেলাই কিন্তু।

শবনম ফারিয়া: জনপ্রিয় টিভি অভিনেত্রী শবনম ফারিয়া তার ফেসবুকে দলনেতা মাশরাফির সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে লিখেছেন- ‘আজকের এই সেরা সম্ভাবনাময় দিনেই পুরাতন এই ছবিটা আপলোড করছি।

বেলাল খান: সংগীতশিল্পী বেলাল খান যে পাঁড় ক্রিকেটভক্ত তা কে না জানে। তিনি লিখেছেন- বাংলাদেশ জিতবে।

মৌসুমী হামিদ: বিনোদন জগতের আরেক পাঁড় ক্রিকেটভক্ত অভিনেত্রী মৌসুমী হামিদ। গত ম্যাচে মাঠে বসে খেলা দেখেছেন। কিন্তু শুটিং থাকায় আজ মাঠে থাকতে পারছেন না।ফেসবুকে তিনি লিখেছেন- ধারাবাহিক নাটকের শুটিংয়ের জন্য ঢাকার বাইরে আছি। মাঠে না থাকলেও টাইগাররা যে জয় ছিনিয়ে আনবে এটাই আমার বিশ্বাস।

মিশু সাব্বির: টিভি অভিনেতা মিশু সাব্বির ফেসবুকে লিখেছেন- ‘আমরা অবশ্যই জিতব। ইনশাল্লাহ!

হিল্লোল: তিনি ফেসবুকে লিখেছেন-আমার কাছে মনে হয়, আমি খেলা দেখতে মাঠে না গেলে বাংলাদেশ জিতে যায়। এ কারণে আজ আমি খেলা দেখতে যাব না। আর টিকিটও পাইনি। তবে সবাই মিলে খেলা দেখার ব্যবস্থা করেছি। এরই মধ্যে সব আয়োজন শেষ। আর দলের ব্যাপারে আমার বক্তব্য হলো, মাথা ঠান্ডা রেখে খেলতে হবে। তা হলেই জিতে যাবে। মন থেকে চাই, বাংলাদেশ জিতুক।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ