ArthoSuchak
বুধবার, ৮ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » অপরাধ ও আইন

২ সন্তান হত্যা মামলায় মা জেসমিন ৫ দিনের রিমান্ডে

রাজধারীর রামপুরায় দুই শিশু খুনের ঘটনায় করা মামলায় তাদের মা মাহফুজা জেসমিন মালেকের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রামপুরা থানার পরিদর্শক (তদন্ত) মুস্তাফিজুর রহমান শুক্রবার দুপুরে দুই শিশুর মা মাহফুজা মালেক জেসমিনকে ঢাকার হাকিম আদালতে হাজির করে দশ দিনের রিমান্ডের আবেদন করেন। অন্যদিকে আসামির পক্ষে মো. সাফায়েত আলী জেসমিনের জামিনের আবেদন করেন

আবেদনের শুনানি শেষে মহানগর হাকিম স্নিগ্ধা রানী চক্রবর্তী পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Rampura_Murderগতকাল বৃহস্পতিবার র্যােব সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে বাহিনীটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান বলেন, নুসরাত আমান ও আলভী আমানের মা মাহফুজা মালেক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করেন যে, তিনি নিজেই দুই সন্তানকে হত্যা করেছেন।

হত্যার কথা স্বীকার করার পর মা মাহফুজা জেসমিন মালেককে গ্রেপ্তারের কথা জানান তিনি।

এরপর রাত ১০টার দিকে শিশু দুইটির বাবা আমানুল্লাহ বাদী হয়ে রামপুরা থানায় হত্যা মামলাটি দায়ের করেন। মামলায় মা মাহফুজা মালেক জেসমিনকে একমাত্র আসামি করা হয়েছে

ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজের পঞ্চম শ্রেণীর ছাত্রী নুসরাত আমান (১২) ও হলি ক্রিসেন্ট স্কুলের নার্সারির ছাত্র আলভি আমান (৬) সোমবার মধ্যরাতে রহস্যজনকভাবে মারা যায়।

চাইনিজ খাবার খাওয়ার পর ওই ভাইবোনের মৃত্যু হয়েছে বলে পরিবার থেকে দাবি করা হলেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিশেষজ্ঞরা নিশ্চিত করেছেন, তাদের দেহের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

র্যা ব বুধবার জিজ্ঞাসাবাদের জন্য নিহতদের পিতা আমানউল্লাহ, মা মাহফুজা জেসমিন মালেক ও তাদের খালা আফরোজা মালেককে জামালপুর থেকে ঢাকায় নিয়ে আসে।

পরিবারের সদস্যরা দাবি করেছে, সোমবার দুপুরে চাইনিজ রেস্তোরাঁয় খাবার গ্রহণের পর তারা আর জেগে ওঠেনি। তারা একই চাইনিজে রোববার রাতেও বাবা, মাসহ খাবার খেয়েছে। অচেতন অবস্থায় বোন ও ভাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক সোহেল মাহমুদ বলেন, ময়না তদন্তে নিহতদের গলায় এবং দেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়ায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এই দুই ভাইবোনকে হত্যা করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ