চুপিসারে বিয়ে করলেন উর্মিলা
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

চুপিসারে বিয়ে করলেন উর্মিলা

বলিউড অভিনেত্রী প্রীতি জিন্তার পর এবার চুপিসারে বিয়ে করলেন উর্মিলা মাতন্ডকর। কাশ্মীরভিত্তিক ব্যবসায়ী মোহসিন আখতার মীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের এই ‘রঙ্গিলা’ সুন্দরী।

মোহসিন আখতার মীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের ‘রঙ্গিলা’ সুন্দরী উর্মিলা মাতন্ডকর। ছবি: হিন্দুস্তান টাইমস

মোহসিন আখতার মীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের ‘রঙ্গিলা’ সুন্দরী উর্মিলা মাতন্ডকর। ছবি: হিন্দুস্তান টাইমস

গতকাল বৃহস্পতিবার বিকেলে একান্ত ঘরোয়া পরিবেশে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন উর্মিলা-মীর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের আত্মীয়স্বজন এবং একেবারে তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব।

উর্মিলা জানান, দুই পরিবারের পক্ষ থেকেই চুপিসারে বিয়ের পরিকল্পনা করা হয়। ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান করার পক্ষপাতী ছিলেন না কেউই। এ কারণেই বিয়ের কথা গোপন রাখা। তবে নতুন ইনিংস শুরু করার জন্য সবার কাছে শুভকামনা চেয়েছেন ৪২ বছর বয়সী এই অভিনেত্রী।

ইতোমধ্যে তাকে শুভেচ্ছা জানিয়েছে বলিউডের মেধাবী নির্মাতা ও সাবেক প্রেমিক রাম গোপাল ভার্মা।

বলিউডে উর্মিলার অভিষেক ঘটে শিশুশিল্পী হিসেবে। ৯০’র দশকে বলিউডে তার জনপ্রিয়তা ছিল তুঙ্গে। দক্ষ অভিনয়ের পাশাপাশি নজরকাড়া নৃত্য পরিবেশনায় উর্মিলা ছিলেন বেশ পারঙ্গম।  মূলত এ কারণেই তিনি অসংখ্য মেধাবী অভিনেত্রীদের ভিড়ে বলিউডে আসন পাকাপোক্ত করতে সক্ষম হন।

ফিল্মি ক্যারিয়ারে মূলত ‘রঙ্গিলা’ ছবির খ্যাতি উর্মিলাকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায়। রঙ্গিলা ছাড়াও পিঞ্জর, পেয়ার তুনে কেয়া কিয়া, সত্য, ভূত-এর মতো একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেন উর্মিলা।

বর্তমানে উর্মিলা মাতন্ডকর অভিনয় থেকে দূরে রয়েছেন।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ