টিভিতে স্যামসাংয়ের ২০০০০ টাকা ছাড়
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

টিভিতে স্যামসাংয়ের ২০০০০ টাকা ছাড়

টি-টোয়েন্টি ক্রিকেটের এই উন্মাদনার মৌসুমে টিভি ক্রয়ে বিশ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে স্যামসাং। বিশ্বের শীর্ষ স্থানীয় ইলেকট্রনিক্স কোম্পানিটির কার্ভড সিরিজ, জয় স্মার্ট সিরিজ, স্যামসাং স্মার্ট সিরিজ এবং স্যামসাং এলইডি সিরিজের টিভি ক্রয়ে এই ছাড় পাওয়া যাবে।

স্যামসাংয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, এসব টিভিতে ২ হাজার ৮৫০ টাকা থেকে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এর মধ্যে কার্ভড সিরিজ মডেলের ৩২ ৪০, ৪৮ ও ৫৫ ইঞ্চি; স্মার্ট টিভি সিরিজের ৪০, ৪৮ ও ৫৫ ইঞ্চির; জয় প্লাস সিরিজের ৩২ ও ৪০ ইঞ্চির টিভিতে এবং স্যামসাং এলইডি মডেলের ২৩, ৩২ এবং ৪০ ইঞ্চির টিভিতে এই ছাড় পাওয়া যাচ্ছে।

এ ব্যাপারে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের হেড অব কনজ্যুমার ফিরোজ মোহাম্মদ বলেন, আমাদের দেশের মানুষ ক্রিকেট নিয়ে অত্যন্ত উৎসাহী। তারা যেন টি২০ বিশ্বকাপ ২০১৬-এর বিশেষ মুহুর্তগুলো উপভোগ করতে পারেন সেজন্য স্যামসাং নির্দিষ্ট টিভি মডেলগুলো আকর্ষণীয় মুল্যে বাজারে নিয়ে এসেছে।”

তিনি আরও জানান, স্যামসাং পণ্যে নিত্য নতুন উদ্ভাবনী ডিজাইন এবং পণ্যের সেরা মান নিশ্চিত করে সুনাম বৃদ্ধির অগ্রযাত্রাকে আরও তরান্বিত করতে চায়।

এসবি

এই বিভাগের আরো সংবাদ