টোটোলিংকের নতুন পোর্টেবল রাউটার এখন বাজারে
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

টোটোলিংকের নতুন পোর্টেবল রাউটার এখন বাজারে

বিশ্বখ্যাত কোরিয়ান ব্র্যান্ড টোটোলিংকের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাংলাদেশে নিয়ে এল টোটোলিংকের ৩জি/৪জি সর্মথনযোগ্য নতুন পোর্টেবল  রাউটার “আই পাপ্পি ৫”।totolink

রাউটারটি সহজে বহনযোগ্য। এতে রয়েছে ইউএসবি পোর্ট; যার মাধ্যমে ৩জি মোডেম সংযোগ দেওয়া যায়। এর ফলে ব্যবহারকারীর ওয়াইফাই সংযোগের জন্য আর বেগ পেতে হবে না। ব্যবহারকারীর সর্বোৎকৃষ্ট এক্সেস কন্ট্রোলের জন্য রয়েছে মাল্টিপল এসএসআইডি, অসাধারণ ব্যান্ডউডথ কন্ট্রোলের জন্য রয়েছে কিউওএস এবং নিরাপত্তার জন্য রয়েছে উন্নত প্রযুক্তির ডব্লিউপিএ/ডাব্লিউপি২।

“আই পাপ্পি ৫” রাউটারটি প্রতি সেকেন্ডে ১৫০ মেগাবাইট পর্যন্ত নেটওয়ার্ক সমর্থন দিতে পারে। এর রয়েছে ১*২ডিবিআই ইন্টারনাল অ্যান্টেনা যার দ্বারা নিরবিচ্ছিন্নভাবে সংযুক্ত থাকে। রাউটারটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১৮০০ টাকা।

এছাড়া মেলা উপলক্ষ্যে টোটোলিংক ঘোষণা  দিয়েছে ‘ রাউটার ফেসটিভাল ’ শীর্ষক আকর্ষণীয় অফার। এই অফারের আওতায় টোটোলিংকের যেকোনো রাউটার ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড।

স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন স্মার্টফোন, হার্ডড্রাইভ, পাওয়ার ব্যাংক, সেলফি স্টিক, ইয়ারফোন, পেনড্রাইভ, স্পিকার এবং টি-শার্ট সহ আরো আকর্ষণীয় সব উপহার।

এই বিভাগের আরো সংবাদ