চট্টগ্রামে পিকনিকের বাসচাপায় মা-মেয়েসহ নিহত ৩
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

চট্টগ্রামে পিকনিকের বাসচাপায় মা-মেয়েসহ নিহত ৩

চট্টগ্রামের লোহাগড়া থানার চার রাস্তার মাথা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে কক্সবাজারগামী একটি পিকনিক বাসের চাপায় মা-মেয়েসহ ৩ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ২ জন নারী ও এক শিশু রয়েছেন। আজ দুপুর সাড়ে ১২টার দিকে ওই দুর্ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন।

নিহতরা হলো- আরেফা বেগম (৫০), সুমিতা রানী (২৮) ও তার মেয়ে সীমা রানী (৬)। সীমা রানী স্থানীয় ইব্রাহিম মেমোরিয়াল কেজি স্কুলের শিক্ষার্থী।

লোহাগাড়া থানার ওসি (তদন্ত) মো. কেফায়েত উল্লাহ জানান, কুমিল্লা থেকে কক্সবাজারগামী এশিয়ান লাইন সার্ভিসের একটি পিকনিক বাস থানা এলাকার মোড়ে একটি মোটরসাইকেলকে পাশ কাটিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে থাকা পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। এছাড়া অপর এক শিশু শিক্ষার্থীসহ ২ জন আহত হয়েছেন।

তিনি জানান, ঘটনাস্থল থেকে আহত ও নিহতদের উদ্ধার করে স্থানীয় লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসরা ৩ জনকে মৃত ঘোষণা করেন। তাদের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। আহত শফিকুর রহমান (৩৫) ও জেরিন তাসনিম জ্যোতি (৬) নামে স্কুল শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অর্থসূচক/ডিআর/এমই/

এই বিভাগের আরো সংবাদ