পরকীয়া সন্দেহে স্ত্রী-খালুশ্বশুরকে খুন
today-news
brac-epl
প্রচ্ছদ » চট্টগ্র্রাম

পরকীয়া সন্দেহে স্ত্রী-খালুশ্বশুরকে খুন

চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানার ফিরিঙ্গি বাজার এলাকায় স্ত্রী ও খালুশ্বশুরকে কুপিয়ে হত্যা করেছে মোহাম্মদ হৃদয় নামে এক যুবক।

নিহতরা হলো- মাসুদুর রহমান (৩৫) ও তার ভাগনি আসমা আক্তার (২৫)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহির উদ্দিন জানান, গতকাল মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে শ্বাসরোধে আসমাকে খুন করা হয়। পেটে ছুরিকাঘাতে আহত মাসুদুর রহমানকে হাসপাতালে নেওয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গতকাল রাত ৯টার দিকে আসমা আক্তারের স্বামী মোহাম্মদ হৃদয় আসমা ও তার খালুকে খুন করে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন।

তিনি জানান, আমরা নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছি যে, পরকিয়া সম্পর্কের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ব্যাপক বাক-বিতণ্ডার পর আসমাকে গলা টিপে হত্যা করে হৃদয়। পরে স্ত্রীর খালু মাসুদুর রহমানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে।

জসিম উদ্দিন জানান, স্থানীয়রা থানায় খবর দিলে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ঘটনার পর থেকে হৃদয় পলাতক আছে। তাকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। নিহতদের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

এ ঘটনায় পরিবারের লোকজন হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

অর্থসূচক/ডিআর/এমই/

এই বিভাগের আরো সংবাদ