ধানমণ্ডি লেকে এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ধানমণ্ডি লেকে এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ

সু​দীপ্ত দত্ত অর্জুন নামে এক কিশোরের মরদেহ আজ মঙ্গলবার সকালে ধানমণ্ডি লেক থেকে উদ্ধার করেছে পুলিশ। রাজধানীর রাইফেলস স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী সুদীপ্ত। এ বছরের এইচএসসি পরীক্ষার জন্য ফরম পূরণ করেছিল সে।

পুলিশ জানিয়েছে, সকাল সাড়ে ৮টার দিকে ধানমণ্ডির লেকে একজনের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় ​সেখানে ঘুরতে আসা কয়েকজন ব্যক্তি। এরপর পুলিশ গিয়ে ওই মরদেহ উদ্ধার করে।

ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হেলালউ​দ্দিন জানান, রায়ের বাজারে পরিবারের সঙ্গে থাকত সুদীপ্ত। তার স্বাস্থ্যগত কিছু সমস্যা ছিল বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল। গত ২৮ ফেব্রুয়ারি সে বাসা থেকে বের হয়ে যায়। এরপর আর বাসায় ফিরে না যাওয়ায় থানার সাধারণ ডায়েরি (জিডি) করেন সুদীপ্তর মা ছন্দা দত্ত।

সেখানে উল্লেখ করা হয়েছে, সামনে এইচএসসি পরীক্ষা হওয়া পড়ালেখা নিয়ে খুব চাপে ছিল সুদীপ্ত। অন্যদিকে তার মুখ থেকে দুর্গন্ধ বের হওয়ার তাকে বাসার সদস্যরা বকাবকি করে। পরিবারের সদস্যদের সঙ্গে রাগ করে গত ২৮ ফেব্রুয়ারি সে বাসা থেকে বের হয়ে যায়।

হেলালউদ্দিন বলেন, লেক থেকে মরদেহ উদ্ধারের পর তা থানায় নেওয়া হয়েছে। এরপর জিডি করা ছন্দা দত্তকে খবর দিলে তিনি থানায় গিয়ে মরদেহ শনাক্ত করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ