গ্রামীণফোনের সহায়তায় এস৭ এজ আনছে স্যামসাং
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

গ্রামীণফোনের সহায়তায় এস৭ এজ আনছে স্যামসাং

গ্রামীণফোন লিমিটেডের সহায়তায় গ্যালাক্সি এস৭ এজ বাজারে আনার ঘোষণা দিয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। গ্যালাক্সি ফ্ল্যাগশিপের সর্বশেষ সংস্করণ এটি। স্যামাসাং ও গ্রামীণফোনের যৌথ আয়োজনে গ্রামীণফোন কার্যালয়ে ডিভাইসটির উদ্বোধন করা হয়েছে।

আজ রোববার এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

Samsung S7edgeএতে বলা হয়েছে, স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ পেতে প্রি-বুক দিতে পারবেন আগ্রহী গ্রাহকরা। প্রি-বুক অফারের ক্ষেত্রে ৭০০ টাকায় ৭জিবি ডাটা কিনলে আরও ৭জিবি ডাটা ফ্রি দেবে গ্রামীণফোন। সেইসঙ্গে থাকছে ৭০০ এমবি ট্যাগ-ইন বোনাস। এছাড়া গ্রামীণফোনের স্টার গ্রাহকরা ৩৬ মাস পর্যন্ত বিনা সুদে ইএমআই সুবিধা পাবেন।

ডিভাইসটিতে ৩২জিবি স্টোরেজ সুবিধা রয়েছে। বর্তমানে ব্ল্যাক ওন্যাক্স এবং গোল্ড প্লাটিনাম রঙের ডিভাইস বাজারে এসেছে। ডিভাইসটির দাম পড়বে ৭৯ হাজার ৯০০ টাকা মাত্র।

সেরা স্ক্রিন প্রযুক্তি সমৃদ্ধ থ্রিডি কার্ভড ডিসপ্লে, কম আলোতে উচ্চমান সম্পন্ন ছবি ও ভিডিও এর জন্য লো অ্যাপারচার সমৃদ্ধ ডুয়েল পিক্সেল ক্যামেরা, দ্রুত ও ওয়ারলেস চার্জিং এর সর্বশেষ প্রযুক্তি, বাড়তি মেমরি ব্যবহারের সুবিধা এবং অসাধারণ শক্তিশালী প্রসেসরের সঙ্গে অনন্য স্টাইলের আউটলুক আছে ডিভাইসটিতে।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকমের (প্রা.) ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আলমগীর, গ্রামীনফোনের কমার্সিয়াল ডিভিসনের এম৪ডি ও ডিভাইসের ডেপুটি ডিরেক্টর রভিন্দর পারাশার, হেড অব ডিভাইস সরদার শওকত আলী।

অর্থসূচক/এমই/এসএম

এই বিভাগের আরো সংবাদ