দুই ছেলের পর চলে গেলেন শাহনেওয়াজ
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

দুই ছেলের পর চলে গেলেন শাহনেওয়াজ

দুই ছেলের পর এবার শাহনেওয়াজও (৫০) পাড়ি জমালেন না ফেরার দেশে। রাজধানীর উত্তরায় গ্যাস বিস্ফোরণে এনিয়ে একই পরিবারের তিন সদস্যের মৃত্যু হল। এ দুর্ঘটনায় দগ্ধ শাহনেওয়াজের স্ত্রী সুমাইয়ার (৩৫) অবস্থাও ভালো নয়।

ঢাকা মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, আজ শনিবার সন্ধ্যা ৬টার দিকে বার্ন ইউনিটে চিকিৎসকেরা শাহনেওয়াজকে মৃত ঘোষণা করেন। আর আইসিইউতে চিকিৎসাধীন দগ্ধ সুমাইয়ের অবস্থা অবনতির দিকে।

এর আগে শুক্রবার গ্যাস বিস্ফোরণে এ দম্পতির দুই ছেলে সারলিন ও জারানের মৃত্যু হয়। তাদের আরেক সন্তান জারিফের শরীরের ৬ শতাংশ পুড়লেও সে আশঙ্কামুক্ত। তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। সে ঢাকায় এক আত্মীয়ের বাসায় আছে। তবে সে মানসিকভাবে প্রচণ্ড আঘাত পাওয়ায় কথাবার্তা এলোমেলো বলছে।

প্রসঙ্গত, গত ২০ ফেব্রুয়ারি উত্তরায় নতুন ভাড়া করা ফ্ল্যাটে পরিবার নিয়ে ওঠেন মার্কিন দূতাবাসের প্রকৌশলী শাহনেওয়াজ। শুক্রবার গ্যাসলাইন বিস্ফোরণে শাহনেওয়াজের শরীরের ৯৫ শতাংশ, তাঁর স্ত্রীর শরীরের ৯০ শতাংশ, সারলিনের ৮৮ শতাংশ ও জায়ানের শরীরের ৭৪ শতাংশ পুড়ে গিয়েছিল।

প্রতিবেশী মনিরুজ্জামান জানান, সকালে ঘুম ভেঙে পাশের বাড়ি থেকে তারা চিৎকার ও কান্নার শব্দ শোনেন। পরে দগ্ধ ব্যক্তিদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

শনিবার বিকেলে শাহনেওয়াজকে দেখতে বার্ন ইউনিটে গিয়েছিলেন মার্কিন রাষ্ট্রদূত মার্সিয়া বার্নিকাট। এর কয়েক ঘণ্টা পরই তার মৃত্যু হয়।

এসবি

এই বিভাগের আরো সংবাদ