এটিএমে নিরাপদ লেনদেন: উইনকর নিক্সড্রফ ও মাহিন্দ্রা কমভিভার চুক্তি
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

এটিএমে নিরাপদ লেনদেন: উইনকর নিক্সড্রফ ও মাহিন্দ্রা কমভিভার চুক্তি

Slide-ATM-Cardব্যাংকের এটিএম সেবাকে আরও নিরাপদ, গতিশীল এবং ঝামেলামুক্ত করতে বিশ্বের শীর্ষস্থানীয় মোবিলিটি সল্যুশন্স সরবরাহকারী প্রতিষ্ঠান মাহিন্দ্রা কমভিভা এবং ব্যাংকিং আইটি সল্যুশন্স সেবাদানকারী প্রতিষ্ঠান উইনকর নিক্সড্রফ সম্প্রতি একটি সমঝোতা চুক্তি সই করেছে।

এ চুক্তির ফলে মাহিন্দ্রা কমভিভার মবিকুয়িটি ওয়ালেট প্লাটফর্ম ব্যবহার করে একজন মোবাইল গ্রাহক তার মোবাইল ফোনের মাধ্যমে কিউআর কোড স্ক্যানিং করে বা এনএফসি সাপোর্ট মোবাইল ব্যবহার করে ব্যাংকের এটিএম থেকে নগদ অর্থ উত্তোলন ও মোবাইল রিচার্জ করতে পারবে।

সম্প্রতি স্পেনের বার্সেলোনাতে অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে মোবাইল ডিভাইস ব্যবহার করে অর্থ লেনদেনের এ যুগান্তকারী এটিএম সল্যুশন্সটি প্রর্দশন করা হয়।

মাহিন্দ্রা কমভিভা’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব মোবাইল ফাইন্যান্সিয়াল সল্যুশন’স শ্রীনিবাস নিডুগনডি বলেন, আমরা নতুন নতুন আবিষ্কারের মাধ্যমে গ্রাহকদের সাশ্রয়ী ও সুবিধাজনক অর্থ লেনদেন সেবা প্রদানকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকি। এ সমঝোতা ফলে এনএফসি এবং কিউআর কোডের মত অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে ব্যাংকের গ্রাহকরা এটিএম থেকে মোবাইল ডিভাইসের মাধ্যমে লেনদেন করতে পারবে। এনএফসি অফারিং কমভিভার মবিকুয়িটি ওয়ালেটের এইচসিই পরিচলন পথ ব্যবহার করবে যা গ্রাহকের মোবাইল ফোন এবং এটিএম এর মধ্যে নিরাপদ যোগাযোগ নিশ্চিত করবে। বিশ্বে একটি নিরাপদ, নির্ভরযোগ্য এবং সয়ংক্রিয় মাধ্যম হিসাবে এটিএম ব্যবস্থার জনপ্রিয়তার কারণে উইনকোর নিক্সড্রফে’র সাথে আমাদের এ সহযোগিতা চুক্তি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

সূত্র: বিজ্ঞপ্তি

এসআ

এই বিভাগের আরো সংবাদ