২৫১ রুপির স্মার্টফোনে লাভ ৩১ রুপি!
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

২৫১ রুপির স্মার্টফোনে লাভ ৩১ রুপি!

২৫১ রুপির স্মার্টফোন আনার সিদ্ধান্তে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন এর উৎপাদক কোম্পানি রিংগিং বেলের পরিচালক মুহিত ঘোয়েল। তবে তিনি ঠিকই তার সিদ্ধান্তে অটল রয়েছেন। তিনি বলেছেন, গ্রাহকদের কাছে এ ফোন শুধু ডেলিভারি করা নয়, ফোন বিক্রির মাধ্যমে পিসপ্রতি ৩১ রুপি লাভও করবেন তিনি।

সম্প্রতি এ নিয়ে খোঁজ খবর নেওয়ার জন্য মুহিতের অফিস পরিদর্শনে যায় পুলিশ এবং আয়কর বিভাগের কর্তারা।251 phone

মুহিত টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে প্রশ্ন রাখেন, তাকে কেন হয়রানি করা হচ্ছে? তিনি কী ভুল কিছু করেছেন?

রিংগিং বেলের এই পরিচালক জানান, রাতারাতি তো আর এই আনা হচ্ছে না। আগামী ১৫ এপ্রিল এটি গ্রাহকের কাছে পৌঁছানো শুরু করতে পারে।

বাংলাদেশি মুদ্রায় ফোনটির দাম পড়ার কথা ২৮৮ টাকা মাত্র।

ফোনটির জন্য গত ১৮ ফেব্রুয়ারি অনলাইনে অগ্রিম বুকিং দেওয়ার ঘোষণা দেয় কোম্পানিটি। কিন্তু প্রত্যাশার তুলনায় বুকিং বেশি হওয়ায় গত শনিবার তা বন্ধ করে দেওয়া হয়।

ফ্রিডম২৫১- তে রয়েছে অভাবনীয় কিছু বৈশিষ্ট্য। অ্যান্ড্রয়েড ললিপপ চালিত ডিভাইসটিতে রয়েছে ৯৬০* ৫৪০ পিক্সেল রেজ্যুলেশন সমৃদ্ধ ৪ ইঞ্চি ডিসপ্লে। ১.৩ গিগাহার্জ গতির কোয়াড-কোর প্রসেসর এবং ১ জিবি র্যা ম, যা সাধারণত পাঁচ থেকে ছয় হাজার টাকার হ্যান্ডসেটে দেখা যায়।

এতে আরও রয়েছে ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ; যা ৩২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। ডিভাইসটির পেছনে রয়েছে ফ্লাশসমৃদ্ধ ৩.২ আর সামনে ০.৩ মেগাপিক্সেল মানের ক্যামেরা। ১৪৫০ এমএএইচ ব্যাটারিও দামের তুলনায় মন্দ নয়। রয়েছে থ্রিজি সমর্থিত ইন্টারনেট ব্যবহার করার সুবিধা।

অর্থসূচক/শাহীন

এই বিভাগের আরো সংবাদ