এবার অস্কার বিজয়ীদের জন্য যা থাকছে
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

এবার অস্কার বিজয়ীদের জন্য যা থাকছে

আগামী ২৮ ফেব্রুয়ারি, যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে বসবে অস্কারের ৮৮তম আসর। ওই দিন সন্ধ্যায় হলিউড ডলবি থিয়েটারে  অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রত্যেক বিজয়ী পাবেন একটি করে স্বর্ণের প্রলেপ দেওয়া পদক। সঙ্গে পাবেন ২ লাখ মার্কিন ডলার মূল্যের গিফট ব্যাগ।

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

চলুন জেনে নেওয়া যাক তাদের জন্য আর কী থাকছে-

ইসরায়েল ভ্রমণ : প্রত্যেকে অস্কার বিজয়ী পাবেন ১০ দিন ইসরায়েলের তেল আবিব ভ্রমণের সুযোগ। সেখানে বিনা খরচে তাদের ভ্রমণ এবং খাবারের ব্যবস্থা থাকবে। ইসরায়েলের পর্যটন ব্যবস্থাকে প্রচারের উদ্দেশ্যেই এর ব্যবস্থা করা হয়েছে।

জাপান ভ্রমণ :  ক্লান্তি সারতে অস্কার বিজয়ীরা পাবেন দুই সপ্তাহ ধরে জাপান ভ্রমণের সুযোগ।

গাড়ি ভাড়া: প্রত্যেত অস্কার বিজয়ী ভ্রমণের পাশাপাশি সিলভারকার থেকে যেকোনো সময় ১ বছরের জন্য বিলাসবহুল গাড়ি ভাড়া করার সুযোগ পাবেন।

কসমেটিকস সার্জারি : অস্কার অনুষ্ঠানের পর পরবর্তী ছবিতে নিজেদের লুক ঠিক রাখতে কসমেটিকস সার্জারি এবং স্কিন টাইট ফেসিয়ালেরও সুযোগ পাবেন বিজয়ীরা। এছাড়া অস্কার অনুষ্ঠান চলবে পরদিন পর্যন্ত। এ সময়ে ছবি, টিভি, শুট সব মিলিয়ে ক্যামেরার সামনে সঠিকভাবে দাঁড়ানোর জন্য যা যা প্রয়োজন সব সুযোগই পাবেন তরা।

ট্রেনিং ব্যবস্থা: নিজেদের শরীরের গঠন ঠিক রাখার জন্য ব্যক্তিগত ট্রেনিং নেওয়ারও সুযোগ পাবেন তারকারা। এর পাশাপাশি ব্যক্তিগত ব্যবহারের জন্য থাকছে আরও বেশকিছু গিফট।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ