এরশাদের অবস্থান সম্পর্কে আরও একদিন অপেক্ষা করতে হবে : হানিফ

haniff

haniffএরশাদের অবস্থান সম্পর্কে জানতে সকলকে আরও একদিন অপেক্ষা করতে হবে। এর মধ্যে তার ঘোষণা সম্পর্কে সবকিছু পরিস্কার হয়ে যাবে বলে জানান আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় বঙ্গবন্ধু এভিনিউর দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবরোধ বিরোধী অবস্থানকালে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এমন মন্তব্য করেন।

হানিফ বলেন, জাতীয় পার্টি সম্পর্কে কথা বলার সময় এখনো হয় নি। আমাদের শেষ পযর্ন্ত অপেক্ষা করতে হবে। এ সময় তিনি এরশাদ আবারও নির্বাচনে আসার ঘোষণা দেবেন বলে আশা প্রকাশ করেন।

সাম্প্রতিক সময়ে বিএনপির অবরোধ কর্মসূচির সমালোচনা করে হানিফ বলেন, বিএনপি তালেবান ও আলকায়েদা স্টাইলে গোপনস্থান থেকে ভিডিও বার্তার মাধ্যমে সারা দেশে সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। তাদের এই কর্মকান্ডকে গণতন্ত্র না বলে সন্ত্রাসী কর্মকান্ড বলা যায়।

তিনি বলেন, বিএনপির তালেবানী কায়দায় দলীয় কার্যক্রম দেখে বোঝা যায় তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। জনগণ তাদের পাশে নেই জেনেই তারা গোপন জায়গা থেকে ভিডিও বার্তা পাঠায়।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো: আবু কাওছার প্রমুখ।

এর আগে সকাল থেকেই কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবরোধ বিরোধী মিছিল ও সমাবেশ করেছে মহানগর আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো।