প্রথমবার জুটিবদ্ধ হৃতিক-দীপিকা!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

প্রথমবার জুটিবদ্ধ হৃতিক-দীপিকা!

কারিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফসহ হালের জনপ্রিয় ও সাড়া জাগানো প্রায় সব অভিনেত্রীর সঙ্গে  কাজ করেছেন হৃতিক রোশন। কিন্তু বর্তমানে বলিউডে সবচেয়ে আবেদন ছড়ানো দীপিকা পাড়ুকোনের সঙ্গে এখনও অভিনয় করা হয়নি কৃষ খ্যাত এ অভিনেতার। এবার প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে পর্দা কাঁপাতে আসছেন তারা। এমনই গুঞ্জনে সরব গোটা শোবিজ জগত।

একসঙ্গে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। ছবি সংগৃহীত

একসঙ্গে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। ছবি সংগৃহীত

বৃহস্পতিবার ডিএনএ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, এই প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। ছবিটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা এবং পরিচালনা করবেন বজরঙ্গি ভাইজান খ্যাত নির্মাতা কবির খান।

তবে হৃতিক রোশন কিংবা দীপিকা পাড়ুকোন এ ব্যাপারে এখনও মুখ খোলেননি। কিন্তু নির্মাতা ও প্রযোজক এ ব্যাপারে শতভাগ আশাবাদী।

নির্মাতাসূত্র জানিয়েছে, বর্তমানে কানাডায় ‘ট্রিপল এক্স’ ছবির সিক্যুয়েল নিয়ে ভিন ডিজেলের সঙ্গে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন। এ ছবির কাজ শেষে হৃতিকের সঙ্গে নাম চূড়ান্ত না হওয়া ছবিটিতে কাজ করবেন এই বলি সুন্দরী।

গত বছর শুরুর দিকে রব ওঠে একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন রাকেশ রোশনপুত্র হৃতিক ও বলিউড ললনা দীপিকা। ছবিটি নির্মিত হবে যশরাজ ফিল্মসের ব্যানারে। সেটি পরিচলনা করবেন বিজয় কৃষ্ণ আচার্য। কিন্তু শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি।

এরপর গত বছরের শেষদিকে ‘ধুম ৩’তেও তাদের এক হওয়ার কথা ছিল। কিন্তু সেটাও হয়ে ওঠেনি। এবার দেখার পালা সাজিদ নাদিওয়ালা এবং কবির খানের ছবিতে হৃতিক-দীপিকার জুটিবদ্ধ হয়ে প্রথমবারের মতো অভিনয় করার যে গুঞ্জন উঠেছে; তা কতটা সত্যে পরিণত হয়।

অর্থসূচক/ডিএইচ

এই বিভাগের আরো সংবাদ