পান্ডা কুল অফার সেলস প্রমোশনের পুরস্কার বিতরণ
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

পান্ডা কুল অফার সেলস প্রমোশনের পুরস্কার বিতরণ

পান্ডা কুল অফার সেলস প্রমোশনে ২০১৫ সালের সেরা পুরস্কার ব্র্যান্ড নিউ কার জিতেছে ‘নেট স্টার প্রাইভেট লিমিটেড’ এবং ‘জলিল কম্পিউটার’। বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারে ‘পান্ডা গালা নাইট’ প্রোগ্রামে এই পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া এবারের সেলস প্রমোশনে ব্র্যান্ড নিউ মোটর বাইক জিতেছে ‘ওয়ান স্টপ সার্ভিস অ্যান্ড সলিউশন’, ‘উইন্টেড ইন্টারন্যাশনাল’, ‘হাই ফাই কম্পিউটার’, ‘চিপ টেকনোলজি’, ‘এবসল্যুট আইটি’, ‘সুমন কম্পিউটার’, ‘কাজী ব্রাদার্স’, ‘বি অ্যান্ড ভি আইটি বাজার’।

কক্সবাজারের একটি অভিজাত হোটেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পান্ডার প্রোডাক্ট ম্যানেজার গোলাম মুর্তজা আজিম, হেড অফ চ্যানেল সেলস সমীর কুমার দাস এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম।

কক্সবাজারে গত ৭, ৮ ও ৯ ফেব্রুয়ারিতে ‘পান্ডা গালা নাইট’ অনুষ্ঠানের আয়োজন করে বিশ্বখ্যাত স্প্যানিশ ব্র্যান্ড পান্ডা অ্যান্টিভাইরাসের অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

এই অনুষ্ঠানে ড্যান্স পারফরম্যান্সে অংশ নেন নায়লা নাঈম। গালা নাইট প্রোগ্রাম ছাড়াও ৩ দিনের এই আয়োজনে আরও ছিল বার বি কিউ পার্টি, বিচ ফুটবল, ডিজে শো এবং নায়লা নাঈমের সঙ্গে সেলফি তোলার সুযোগ।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ