কর্মী অসন্তোষে বাংলালিংকে ছুটি ঘোষণা
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

কর্মী অসন্তোষে বাংলালিংকে ছুটি ঘোষণা

কর্মী ছাঁটাইকে কেন্দ্র করে সৃষ্ট অসন্তোষের কারণে বেসরকারি মোবাইল অপারেটর বাংলালিংকের গুলশানের প্রধান কার্যালয় এবং ঢাকার বাইরের সব আঞ্চলিক কার্যালয় ছুটি ঘোষণা করা হয়েছে।

ছবি: বাংলালিংকের লোগো

ছবি: বাংলালিংকের লোগো

আজ রোববার বেলা দুইটায় শুধুমাত্র আজকের জন্য এ ছুটি ঘোষণা করা হয়েছে। তবে কার্যালয় ছুটি ঘোষণা করা হলেও গ্রাহক সেবা ও কলসেন্টারগুলো খোলা থাকবে বলে জানিয়েছেন বাংলালিংকের জনসংযোগ বিভাগের কর্মকর্তা আংকিত সুরেকা।

বাংলালিংকের প্রধান কার্যালয়ের একজন কর্মী ছাঁটাইকে কেন্দ্র করে সম্প্রতি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী কার্যালয়ের সামনে অবস্থান নেন। এ নিয়ে প্রতিষ্ঠানে কয়েক দিন ধরেই উত্তেজনা বিরাজ করছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে আজ দুপুরের পর এই ছুটি ঘোষণার সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ।

জানা যায়, পুলিশ ও বাংলালিংকের নিজস্ব নিরাপত্তা বাহিনীর সদস্যরা মোবাইল নেটওয়ার্ক সেবাদাতা কোম্পানির প্রধান কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে আছেন। কার্যালয়ের ভেতরে কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না।

বাংলালিংকের কর্মচারী ইউনিয়নের সভাপতি উজ্জ্বল পাল জানান, কর্তৃপক্ষ তাদের নানাভাবে হয়ারানি ও হুমকি দিচ্ছে। তারা কাজের সুস্থ পরিবেশ ফিরে চায়। কোনো কর্মীকে যেন আর চাকরিচ্যুত করা না হয় তার নিশ্চয়তা চান।

অর্থসূচক/এমএইচ

এই বিভাগের আরো সংবাদ