ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রতন মিয়া (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, শনিবার দিবাগত রাতের ওই বন্দুকযুদ্ধের ঘটনায় সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন।

সরাইল থানার ওসি মো. আলী আরশাদ জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ৪টার দিকে সরাইল উপজেলার সরাইল-নাসিরনগর সড়কের বড্ডাপাড়া এলাকায় ওই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এতে রতন মিয়া নামে ডাকাতদলের এক সদস্য নিহত হয়। উপজেলার চুন্তা উত্তরপাড়া গ্রামের গোলাপ মিয়ার ছেলে সে। তার বিরুদ্ধে থানায় ডাকাতির অভিযোগে ৩টি মামলা রয়েছে।

তিনি আরও জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ৪টার দিকে সড়াইল-নাসিরনগর সড়কের বড্ডাপাড়া এলাকায় সংঘবদ্ধ ডাকাত দল রাস্তায় গাছ ফেলে ডাকাতির প্রস্তুতিকালে সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অস্ত্র নিয়ে আক্রমণ চালায় ডাকাতদলের সদস্যরা। পুলিশের ওই দলটি ওয়্যারলেসে থানায় জানালে ওসিসহ পুলিশের আরেকটি দল ঘটনাস্থলে পৌঁছায়। এসময় ডাকাতদল পাইপগান দিয়ে পুলিশের ওপর গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি চালালে ডাকাতদলের সদস্যরা পালিয়ে যায়।

এরপর ঘটনাস্থল থেকে একজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ওসি মো. আলী আরশাদ। তিনি জানান, ঘটনাস্থল থেকে একটি পাইপগান, চারটি র্কাতুজ, চারটি বল্লম ও চারটি রামদা উদ্ধার করা হয়েছে।

ওই বন্দুকযুদ্ধের ঘটনায় আহত ওসিসহ সরাইল থানার এসআই আবদুল আলীম এবং তিন কনস্টেবল ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল ও সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ