১০০ টাকায় ওকাপিয়ার বন্ধু স্মার্টফোন!
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

১০০ টাকায় ওকাপিয়ার বন্ধু স্মার্টফোন!

আগামীকাল পয়লা ফাল্গুন। এরপর দিনই বিশ্ব ভালোবাসা দিসব বা ভ্যালেন্টাইন ডে। এই বিশেষ দুটি দিনকে সামনে রেখে ইতোমধ্যে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। রাজধানীসহ সারাদেশের মানুষ এখন ব্যস্ত বিশেষ ২দিনের পরিকল্পনায়। আর এই দিনগুলোকে উৎসবমুখর করে তুলতে বিভিন্ন ধরনের ছাড় এবং অফার দিচ্ছে বিভিন্ন কোম্পানি।

ভালোবাসা দিসব উপলক্ষে অ্যানড্রোয়েড কিটক্যাট চালিত বন্ধু স্মার্টফোনে বিশাল ছাড় দিচ্ছে ওকাপিয়া মোবাইল। এই ব্র্যান্ডের বন্ধু স্মার্টফোন কিনে ভাগ্যবান ক্রেতা পেয়ে যাবেন ৩৮৯০ টাকার রিচার্জ। ফলে ওই মোবাইল সেটের দাম পড়বে মাত্র ১০০ টাকা।

আশ্চর্য হওয়ার মতো এই অফার ঘোষণা দিয়েছে ওকাপিয়া মোবাইল। তাদের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ওকাপিয়ার অ্যানড্রোয়েড কিটক্যাট চালিত বন্ধু স্মার্টফোনের বাজার মূল্য ৩৯৯০ টাকা। তবে ভালোবাসা দিবসে ভাগ্যবান ক্রেতা এই ফোন পাবেন মাত্র ১০০ টাকায়।

এতে জানানো হয়েছে, প্রতিদিনের মতো ৩৯৯০ টাকায় বিক্রয় হবে ওকাপিয়ার বন্ধু স্মার্টফোন সেট। তবে নতুন অফারের আওতায় ভাগ্য সহায় হলে আবার ফেরত পাবেন তিন হাজার ৮৯০ টাকা। মানে মাত্র ১০০ টাকায় পেয়ে যাবেন বন্ধু স্মার্টফোন।

অফারটি গত ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে। চলবে আগামী ১৫ মার্চ পর্যন্ত। এ সময়ের মধ্যে বন্ধু স্মার্টফোনটি কিনে কমপক্ষে ২৪ ঘণ্টা একটি সক্রিয় সিম চালু রাখতে হবে। সেইসঙ্গে সিমে এসএমএস পাঠানোর মতো নূন্যতম ব্যালেন্স থাকতে হবে।

কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ২০তম ক্রেতার নাম ঘোষণা করা হবে। ফোনটি কেনার পরদিন এসএমএসের মাধ্যমে ক্রেতার র‍্যাংক জানিয়ে দেওয়া হবে। বিজয়ী ক্রেতার পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে মোবাইল রিচার্জ পেয়ে যাবেন।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ