পুঁজিবাজার উন্নয়নে কাজ করবে ডিএসই-বিএমবিএ
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

পুঁজিবাজার উন্নয়নে কাজ করবে ডিএসই-বিএমবিএ

পুঁজিবাজারের উন্নয়নে একত্রে কাজ করতে চায় ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ)। আজ মঙ্গলবার বিএমবিএর নবনির্বাচিত কমিটির ডিএসইর পরিচালনা পর্ষদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে এমন আশ্বাস দেন ডিএসইর পরিচালনা পর্ষদ।

বৈঠকে উপস্থিত ছিলেন ডিএসই চেয়ারম্যান বিচারপতি সিদ্দিকুর রহমান মিয়া, ব্যাবস্থাপনা পরিচালক অধ্যাপক ড. স্বপন কুমার বালা, পরিচালনা পর্ষদের সদস্য, ডিএসইর ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিএমবিএর নব নির্বাচিত কমিটির সদস্যরা।dse-bmba

বৈঠক শেষে বিএমবিএর সভাপতি মো. ছায়েদুর রহমান অর্থসূচককে জানান, আজ বিকেল ৫টায় ডিএসইর পরিচালনা পর্ষদ ও উর্ধ্বতন কর্মকতাদের সঙ্গে বিএমবিএর নবনির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাৎ হয়েছে। এসময় ডিএসই পরিচালনা পর্ষদ পুঁজিবাজার উন্নয়নে বিএমবিএর সঙ্গে যৌথভাবে কাজ করার আশ্বাস দিয়েছে।

তিনি বলেন, যার যার অবস্থান থেকে পুঁজিবাজার উন্নয়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি। যদি কাজগুলো সবাই মিলে একত্রে করতে পারি তাহলে এটার ফল পুঁজিবাজারের জন্য ইতিবাচক কিছুু বয়ে আনবে; চাঙ্গা হবে বাজার। bmba-gov

এর আগে গত বুধবার বাংলাদেশ ব্যাংকের গভর্নরের সঙ্গে বৈঠকে বসে নতুন কমিটি। সেখানেও গভর্নর একটি শক্তিশালী পুঁজিবাজার গঠনে যৌথভাবে কাজ করার আশ্বাস দেন।

অর্থসূচক/গিয়াস/শাহীন

এই বিভাগের আরো সংবাদ