তথ্য হালনাগাদের আহ্বান জিপির
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

তথ্য হালনাগাদের আহ্বান জিপির

পুঁজিবাজারে তালিকাভুক্ত টেলিকম খাতের কোম্পানি গ্রামীণফোন (জিপি) তার শেয়ারহোল্ডারদের ব্যাংক হিসাব, ঠিকানা ও মোবাইল নম্বরের মতো তথ্যগুলো হালনাগাদের আহ্বান জানিয়েছে। সেই সঙ্গে আগামী ২৯ ফেব্রুয়ারির রেকর্ড ডেটের আগেই ১২ ডিজিটের কর শাক্তকরণ (টিন) নস্বরসহ বিও অ্যাকাউন্ট হালনাগাদেরও আহ্বান জানিয়েছে।

জিপি তার শেয়ারহোল্ডারদের ব্যাংক হিসাব, ঠিকানা ও মোবাইল নম্বরের মতো তথ্যগুলো হালনাগাদের আহ্বান জানিয়েছে। সেই সঙ্গে আগামী ২৯ ফেব্রুয়ারির রেকর্ড ডেটের আগেই ১২ ডিজিটের টিন নস্বরসহ বিও অ্যাকাউন্ট হালনাগাদেরও আহ্বান জানিয়েছে।

ব্রোকারেজ হাউজগুলোর প্রতি শেয়ারহোল্ডারদের তথ্য দেওয়ার সময় নাম, বিও আইডি নম্বার, শেয়ার হোল্ডিং পজিশন, মোট লভ্যাংশের হিসাব, কর হারের মতো তথ্যগুলো সংযোজনেরও আহ্বান জানিয়েছে।

এছাড়া আগামী ৩ মার্চের মধ্যে ব্রোকারেজ হাউজগুলোর ব্যাংক হিসাবের নাম ও নম্বর, রাউটিং নম্বার কোম্পানির শেয়ার অফিসে সরবরাহের আহ্বান জানিয়েছে।

উল্লেখ, কোম্পানিটির সাম্প্রতিক পর্ষদ বৈঠকে বিদায়ী ২০১৫ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হয়েছে। আলোচ্য বছরে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ টাকা ৫৯ পয়সা। আর শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ২২ টাকা ৬৮ পয়সা।

টি

এই বিভাগের আরো সংবাদ