জেদ্দায় বিয়ের পিঁড়িতে ইরফান পাঠান
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

জেদ্দায় বিয়ের পিঁড়িতে ইরফান পাঠান

দীর্ঘদিন ধরে জাতীয় দলের সঙ্গে নেই ভারতের বামহাতি ফাস্ট বোলার ইরফান পাঠান। মাঠের পড়ন্ত ক্যারিয়ারের ফাঁকে জীবনের নতুন ইনিংস শুরু করেছেন তিনি। জেদ্দাপ্রবাসী সাফা বেগ নামে এক তরুণীকে বিয়ে করলেন ভারতের এই ক্রিকেট স্টার।

ভারতের বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, গত বৃহস্পতিবার সৌদি আরবের মক্কার হারাম শরিফে পারিবারিক আয়োজনে ইরফান-সাফা বেগের বিয়ের অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়েছে। অবশ্য তিন মাস আগে তাদের বিয়ের জন্য এই দিন ধার্য করা হয়েছিল।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, দুই বছর আগে ইরফান পাঠানের সঙ্গে যোগাযোগ হয় সাফা বেগের। এরপর ধীরে ধীরে তাদের সম্পর্ক আরও ঘনিষ্ঠ হয়। দুই বছরের প্রেমের পর গত সপ্তাহে মক্কায় দু্ই পরিবারের উপস্থিতিতে অনেকটা ছোট পরিসরে বিয়ের অনুষ্ঠান হয়েছে। ওই রাতে সেখানকার একটি হোটেলে ভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Irfan Pathan

বিয়ের অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে ইরফান পাঠান।

মূলত ভারতীয় হলেও পরিবারের সঙ্গে জেদ্দায় বড় হয়েছেন ২১ বছর বয়সী সাফা। জেদ্দার ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান স্কুলের ছাত্রী ছিলেন তিনি। বাবা ফারুক বেগের কর্মস্থান হওয়ায় জেদ্দায় বেড়ে উঠেন তিনি। বর্তমানে সাফা বেগ একজন মডেল। জেদ্দার একটি গণসংযোগ কোম্পানিতে কর্মরত তিনি।

গত বৃহস্পতিবার বিয়ের পর শুক্রবার জেদ্দায় ফিরে ইরফান ও সাফার পরিবার। আগামী মার্চে ভারতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করার কথা জানিয়েছে ইরফানের পরিবার।

প্রসঙ্গত, ২০১২ সালে সর্বশেষ ওয়ানডে এবং টি-টোয়েন্ট ম্যাচ খেলেছেন ইরফান। দীর্ঘদিন ধরেই জাতীয় দলে ফেরার জন্য লড়াই করে যাচ্ছেন তিনি। ২৯টি টেস্টে ১০০টি উইকেট এবং ১২০টি ওয়ানডেতে ১৭৩টি উইকেট নিয়েছেন এই বামহাতি ফাস্ট বোলার।

এই বিভাগের আরো সংবাদ