চট্টগ্রামে আসুসের নতুন আয়োজন ‘আসুস উইক’
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

চট্টগ্রামে আসুসের নতুন আয়োজন ‘আসুস উইক’

আগামীকাল বুধবার থেকে  সাত দিনব্যাপী চট্টগ্রামে ‘আসুস উইক’ শীর্ষক একটি কর্মসূচির আয়োজন করেছে এর একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। এর আওতায় রয়েছে ‘আসুস ক্যাম্পাস এক্সপ্রেস’ শীর্ষক ইউনিভার্সিটি রোড-শো, ‘আসুস ট্রেনিং ক্যাম্প ’ শীর্ষক সেলস ট্রেনিং এবং আরও রয়েছে ‘আসুস উইক স্ক্র্যাচ এন্ড উইন ’ শীর্ষক অফার।  asus

“ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চিটাগং” -এর ক্যাম্পাসে আয়োজন করা হয়েছে ‘আসুস ক্যাম্পাস এক্সপ্রেস’ শীর্ষক ইউনিভার্সিটি ক্যাম্পাস রোড শো। এই আয়োজনে আসুসের নোটবুক এবং ট্যাবলেট পিসি প্রদর্শনীর জন্য থাকবে প্যাভিলিয়ন। এতে ছাত্রছাত্রী ও আগত দর্শণার্থীদের জন্য থাকবে আসুস পণ্য পরিচিতি, প্যাজল গেম ,ফেসব্যুকিং এবং ক্যুইজ প্রতিযোগিতার মাধ্যমে উপহার জিতে নেয়ার সুযোগ। উপহার হিসেবে রয়েছে টি-শার্ট,  আসুস ব্যাচ এবং রিস্ট ব্যান্ড।

সাত দিনব্যাপী এই আয়োজনে আরও আছে ‘আসুস উইক স্ক্র্যাচ এন্ড উইন’ শীর্ষক অফার । এই অফারের আওতায় আসুস ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ল্যাপটপ , স্মার্টফোন, রাউটার এবং টি-শার্টসহ অারও আকর্ষণীয় সব উপহার। এই অফার শূধু নির্দিষ্ট কিছু পার্টনার হাউজের জন্য প্রযোজ্য থাকবে।

এই বিভাগের আরো সংবাদ