ঢাকা ফিশারিজের এমডিসহ প্রত্যেক পরিচালককে জরিমানা
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

ঢাকা ফিশারিজের এমডিসহ প্রত্যেক পরিচালককে জরিমানা

bsec

বিএসইসি-লোগো

ঢাকা ফিশারিজ লিমিটেডের (ইস্যুয়ার) ব্যবস্থাপনা পরিচালকসহ প্রত্যেক পরিচালককে ২ লাখ টাকা করে জরিমানা করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। মঙ্গলবার বিএসইসির ৫৬৫তম সভায় এ জরিমানা করার সিদ্ধান্ত গ্রহীত হয়। বিএসইসি সূত্রে এ তথ্য জানা গেছে।

বিএসইসি সূত্র জানিয়েছে, ২০১৪ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরে নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন দাখিলে ব্যর্থতা সিকিউরিটিস এক্সচেঞ্জ রুলস, ১৯৮৭ এর রুল ১২ এর লঙ্গন।

অনুরুপভাবে ২০১৪ সালের ৩০ সেপ্টেম্বর সময়ে সমাপ্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন, ২০১৪ সালের ৩১ ডিসেম্বরের সময়ে সমাপ্ত অর্ধবার্ষিক প্রতিবেদন  এবং ২০১৫ সালের ৩১ মার্চ  সময়ে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন দাখিলে ব্যর্থতার মাধ্যমে সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন রুলস ১৯৮৭ এর রুল ১৩ এবং কমিশনের নোটিফিকেশন নং –এসইসি/ সিএমআরআরসিডি/২০০৮-১৮৩/এডমিন/০৩-৩১, সেপ্টেম্বর ২৭,২০০৯ এর লঙ্গন।

উল্লিখিত সিকিউরিটি আইন সমূহ ভঙ্গের জন্য কমিশন ঢাকা ফিশারিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালকসহ প্রত্যেক পরিচালককে ২ লাখ টাকা করে জরিমানা ধার্য করার সিদ্ধান্ত গ্রহণ করেছে। এছাড়াও উল্লিখিত প্রতিবেদন সমূহ দাখিল না করা পর্যন্ত প্রতিদিনের জন্য ১০ হাজার টাকা করে জরিমানা ধার্য করারও সিদ্ধান্ত গৃহীত হয়।

এই বিভাগের আরো সংবাদ