সেই ক্ষুদে ভক্তের সঙ্গে দেখা করবেন মেসি!
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

সেই ক্ষুদে ভক্তের সঙ্গে দেখা করবেন মেসি!

মেসির দেখা পাচ্ছে আফগানিস্তানের সেই ক্ষুদে মেসি ভক্ত। খুব শীঘ্রই মুরতাজা আহমাদি নামের ওই ভক্তের সঙ্গে দেখা করতে পারেন আর্জেন্টাইন ফরোয়ার্ডও মেসি।

লিওনেল মেসি। ছবি সংগৃহীত

লিওনেল মেসি। ছবি সংগৃহীত

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে পলিথিনের জার্সি পরা এক মেসি ভক্তের ছবি ছড়িয়ে পড়লে তা সাড়া ফেলে দেয়। জানা যায়, কাবুলের দক্ষিণ-পশ্চিমের শহর গজনিতে থাকে ৫ বছর বয়সী আফগান মেসি মুরতাজা আহমাদি। এই বয়সেই সে দারুণ ফুটবলপ্রেমী। মেসি ভক্ত এই ক্ষুদে ফুটবলারের ইচ্ছে হয়েছিল মেসির মতো জার্সি পরতে।

কিন্তু আহমাদির কৃষক বাবা কিংবা তার পরিবারের সামর্থ্য নেই একটা জার্সি কিনে দেওয়ার। ১৫ বছরের বড় ভাই হুমায়ুন তাই পলিথিন কেটেই তাকে বানিয়ে দিয়েছিলেন জার্সিটা। তার পরেই আনন্দে মাতোয়ারা আহমাদি। বল নিয়ে নেমে পড়ে মাঠে। সামাজিক যোগাযোগমাধ্যমে তার সেই জার্সি পরা ছবিটাই ছড়িয়ে পড়ে ভাইরাসের মতো।

সেই ক্ষুদে ভক্তের সঙ্গে দেখা করবেন মেসি!

সেই ক্ষুদে ভক্তের সঙ্গে দেখা করবেন মেসি!

সেই ছবিটি বার্সেলোনা এবং মেসিরও চোখে পড়ে। নিজের এমন ভক্ত পেয়ে যেন আপ্লুত আর্জেন্টাইন তারকা। মেসির বাবা হোর্হে মেসি বার্তা সংস্থা এএফপিকে বলেছেন,‘লিও এ ছেলেটির জন্য কিছু করতে চায়।’

আফগান ফুটবল ফেডারেশনের মুখপাত্র সাঈদ আলী কাজেমিও এএফপিকে বলেছেন,‘ এ ছেলেটির সঙ্গে সাক্ষাতের একটা ব্যবস্থা করতে মেসির পক্ষ থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আমরা ব্যবস্থা করছি। এখন দেখা যাক মেসি আফগানিস্তানে আসেন, না ৫ বছরের ছেলেটি স্পেনে যায়, নাকি অন্য কোনো দেশে ওদের দেখা হয়। যেখানেই দেখা হোক, মুরতাজা আহমাদির জন্য সেটা তো স্বপ্নের মতোই এক ব্যাপার হবে।

এই বিভাগের আরো সংবাদ