আনুষ্কার সঙ্গে লড়বেন সালমান!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

আনুষ্কার সঙ্গে লড়বেন সালমান!

বলিউড সুপারস্টার সালমান খান এখন খুবই ব্যস্ত সময় কাটাচ্ছেন। এই অভিনেতা বর্তমানে ব্যস্ত রয়েছেন তার আসন্ন ছবি নিয়ে। নিশ্চয়ই বুঝতে পারছেন কি নিয়ে ব্যস্ত আছেন তিনি। ‘সুলতান’, হ্যাঁ এই ছবির শুটিং নিয়ে এখন মহাব্যস্ত বলিউডের এই শক্তিমান অভিনেতা। বলতে গেলে এই মুহূর্তে ‘টক অব দ্য টাউন’ সুলতান। কারণ প্রথমবারের মতো ‘ভাই’ এই ছবিতে রেস্টলারের ভূমিকায় অভিনয় করছেন।

সালমান খান ও আনুষ্কা শর্মা। ছবি সংগৃহীত

সালমান খান ও আনুষ্কা শর্মা। ছবি সংগৃহীত

যাহোক, এই ছবিতে সালমানের বিপরীতে কে অভিনয় করবেন-তা নিয়ে দীর্ঘদিন ধরে চলছিল নানা জল্পনা-কল্পনা। অবশেষে সেই জল্পনা-কল্পনার অবসান ঘটে তার নায়িকা হিসেবে হালের সেনসেশন আনুষ্কা শর্মার নাম ঘোষণার মধ্য দিয়ে। এর আগে এই ছবিতে তার বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রনৌতসহ একাধিক বলিউড সুন্দরীর অভিনয় করার গুজব ছড়ায়। এসব তথ্য তো মোটামুটি সবার জানা। তাহলে নতুন তথ্য কি?

গুজব ছড়িয়েছে, এই ছবির শুটিং নিয়ে নাকি নতুন জুটির মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়েছে। কেউ কাউকে বরদাস্ত করতে পারছেন না। বিশেষ করে সালমান খান খুবই কঠিন সময় পার করছেন! গুজব হলেও বিষয়টি সত্য। কারণ, সুলতান ছবিতে যুদ্ধে অবতীর্ণ হচ্ছেন সালমান খান ও আনুষ্কা শর্মা।

ছবির কাহিনীর প্রয়োজনেই সালমান খানের সঙ্গে রেস্টলিং রিংয়ে লড়াই করতে হবে আনুষ্কাকে। এ নিয়ে ভাইঝি- পিকে খ্যাত অভিনেত্রী শুটিং শুরুর আগেই সেরকম পরিবেশ তৈরি করে ফেলেছেন। একে অপরকে দেখামাত্রই তাদের মধ্যে যুদ্ধের মানসিকতা দেখা যাচ্ছে। কারও প্রতি কোনও বিন্দুমাত্র ছাড় নেই। এ যেন যুদ্ধের আগেই আরেক যুদ্ধ।

জানা গেছে, সুলতান ছবিতে সালমান খান ও আনুষ্কা শর্মার মধ্যে একাধিক লড়াইয়ের দৃশ্য থাকছে। এত দিন সিনে পর্দায় বিভিন্ন নায়িকার সঙ্গে খান সাহেবের প্রেমের রসায়ন বেশ ভালোভাবে গ্রহণ করেছেন দর্শকরা। এবার দেখা যাক, সালমান-আনুষ্কার লড়াইয়ের রসায়ন কিভাবে গ্রহণ করেন দর্শকরা।

এই বিভাগের আরো সংবাদ