বিচ্ছেদে রণবীরের লোকসান ২১ কোটি রুপি
সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

বিচ্ছেদে রণবীরের লোকসান ২১ কোটি রুপি

বলিউডে বর্তমানে সবচেয়ে আলোচিত বিষয় রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের বিচ্ছেদ। এ বিচ্ছেদে হালের জনপ্রিয় জুটির ব্যক্তিগত জীবনেই শুধু প্রভাব পড়েনি বরং তারা আর্থিকভাবে ব্যাপক লোকসানের সম্মুক্ষীন হয়েছেন।

ওই বাংলোতে রনবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। ছবি সংগৃহীত

ওই বাংলোতে রনবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। ছবি সংগৃহীত

কয়েক মাস আগেই তারা প্রচণ্ড ভালোবাসার ডোরে আবদ্ধ ছিলেন। ওই সময় এ জুটি তাদের সম্পর্ককে চূড়ান্ত পর্যায়ে নিয়ে যেতেও সম্মত হয়েছিলেন। এ সূত্রে তারা একসঙ্গে বসবাস করার সিদ্ধান্ত নেন। ফলে একটি বাংলোও ভাড়া নেন। এখানে একসঙ্গে বসবাস করতে গিয়ে রণবীর-ক্যাটরিনা প্রতি মাসে ১৫ লাখ রুপি করে ভাড়া দেন।

ওই বাড়ির ব্যালকনিতেই গত খ্রিস্টমাসে চুম্বনরত অবস্থায় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন রণক্যাট। তা সামাজিক মাধ্যমেও চাউরও হয়। এ সুবাদে তাদের প্রেম ভালোবাসা নিয়ে রসিকতাও কম হয়নি।

এর দুই সপ্তাহ পরই সেই ভালোবাসায় চিড় ধরে। হঠাৎ করেই বিচ্ছেদ ঘটে তাদের মাঝে। ফলে ওই বাড়িতে রণক্যাটের একসঙ্গে বসবাস করা অসম্ভব হয়ে ওঠে।

ইতোমধ্যে সিলভার স্যান্ডসের ওই বাংলো থেকে বেরিয়ে এসে হিল রোডের নতুন বাড়িতে উঠেছেন রণবীর কাপুর। আর এখানেই যত ঝামেলা। কারণ, সিলভার স্যান্ডসের ওই বাড়িতে ক্যাটের সঙ্গে থাকার জন্য সিকিউরিটি হিসেবে ২১ কোটি রুপ জমা দিয়েছিলেন ঋষিপুত্র। এখন ওই বাড়ি থেকে বের হয়ে আসায় তার সবটাই জলে যাচ্ছে রণবীরের। কেননা, নির্দিষ্ট মেয়াদের আগে ফ্ল্যাট ছাড়লে কোনও অর্থই ফেরত দেবেন না বাড়ির মালিক।

তবে চলচ্চিত্র সমালোচকরা এক গুজব বলে উড়িয়ে দিচ্ছেন। তারা বলছেন, সামনেই রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের ছবি মুক্তি পাচ্ছে। এর প্রচারণার অংশ হিসেবে এ কাণ্ড ঘটিয়েছেন তারা। এক কথায় আলোচনায় থাকতেই এর আশ্রয় বেছে নিয়েছেন এ জুটি।

এই বিভাগের আরো সংবাদ