পুঁজিবাজারের পাশে আছে সরকার: অর্থ উপদেষ্টা
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

পুঁজিবাজারের পাশে আছে সরকার: অর্থ উপদেষ্টা

দেশের অর্থনৈতিক উন্নয়নে পুঁজিবাজার গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। তাই পুঁজিবাজারের উন্নয়নে শুরু থেকেই পাশে ছিল সরকার। আজও আছে, ভবিষ্যতেও থাকবে।

আজ বুধবার প্রধানমন্ত্রীর দপ্তরে অর্থ উপদেষ্টা মসিউর রহমানের সঙ্গে বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ) এর নব নির্বাচিত কমিটির প্রতিনিধিরা দেখা করতে গেলে তিনি পুঁজিবাজার উন্নয়নে পাশে থাকার এ আশ্বাস দেন।bashar

এসময় প্রতিনিধি দলের মধ্যে উপস্থিত ছিলেন বিএমবিএর নব নির্বাচিত সভাপতি মো. ছায়েদুর রহমান, সাধারণ সম্পাদক খায়রুল বাশার আবু তাহের মোহাম্মদ, কোষাধ্যক্ষ খন্দকার কায়েস হাসান ও নির্বাহী সদস্য ড. মোশাররফ হোসাইন।

সৌজন্য সাক্ষাৎ শেষে মো. ছায়েদুর রহমান অর্থসূচককে বলেন, আমরা আজকে প্রধানমন্ত্রীর মাননীয় অর্থ উপদেষ্টার সঙ্গে বিকেল ৩টা-৪টা পর্যন্ত ফলপ্রসূ বৈঠক করেছি। বৈঠকে আমরা বর্তমান বাজার পরিস্থিতি তুলে ধরেছি। অর্থ উপদেষ্টা আমাদের কথাগুলো মনোযোগ শুনেছেন।

তিনি বলেন, বিশেষ করে পুঁজিবাজারে ব্যাংকের বাড়তি বিনিয়োগ সমন্বয়ের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করেছি। অর্থ উপদেষ্টা আমাদেরকে বলেছেন, বিষয়টি আমি শুনেছি, বিষয়টি নিয়ে সরকার আন্তরিক। খুব দ্রুত কীভাবে করা যায়- সরকারের পক্ষ থেকে সে উদ্যোগ নেওয়া হচ্ছে।

অর্থসূচক/গিয়াস উদ্দিন/শাহীন

এই বিভাগের আরো সংবাদ