ফোবানা ও আইবিএফবির সহযোগিতা চুক্তি
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

ফোবানা ও আইবিএফবির সহযোগিতা চুক্তি

ফেডারেশন অব বাংলাদেশ এসোসিয়েশন্স ইন নর্থ আমেরিকা (ফোবানা) এর একটি প্রতিনিধি দল ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম অফ বাংলাদেশ (আইবিএফবি) নেতৃবৃন্দের সাথে বৈঠক করেছে।

গতকাল সোমবার আইবিএফবি’র তেজগাঁওস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এ বৈঠক হয়। fobana

বৈঠকে ফোবানা ও আইবিএফবি নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের সুযোগ ও সম্ভাবনা, পারষ্পরিক ব্যবসায়িক ও বাণিজ্যিক সম্পর্ক বৃদ্ধি প্রভৃতি বিষয় নিয়ে আলোচনা করেন। এছাড়া ব্যবসায়ী নেতৃবৃন্দ বিগত ২ ডিসেম্বর ২০১৫ তারিখ ঢাকাস্থ আইবিএফবি কার্যালয়ে উভয় সংগঠনের পারষ্পরিক উন্নয়ন ও স্বার্থ সুরক্ষার জন্য স্বাক্ষরিত সহযোগিতা চুক্তি বাস্তবায়নের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

ফোবানার প্রতিনিধি দলে চেয়ারম্যান জনাব নাহিদ চৌধুরী মামুন ছাড়াও সংগঠনটির বিজনেস এন্ড ইনভেস্টমেন্ট কমিটির কো-চেয়ারম্যান জনাব শাওন চৌধুরী এবং নিউ ইয়র্কের বাংলাদেশী বংশোদ্ভূত ব্যবসায়ী এনআরবি বিজনেস নেটওয়ার্কের প্রধান নির্বাহী জনাব মোহাম্মদ আনিসুল কবির (জাসির) উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন।

অন্যদিকে আইবিএফবি’র পক্ষে সভাপতি জনাব হাফিজুর রহমান খান, প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মাহমুদুল ইসলাম চৌধুরী ও নির্বাহী পরিচালক মোঃ আব্দুস সালাম বৈঠকে উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো সংবাদ