আমিরকে নিয়ে ফের দুঃশ্চিন্তায় পাকিস্তান!
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

আমিরকে নিয়ে ফের দুঃশ্চিন্তায় পাকিস্তান!

স্পট ফিক্সিংয়ের দায়ে দীর্ঘ পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে সদ্যই পাকিস্তান দলে ফিরেছেন বামহাতি পেসার মোহাম্মদ আমির। খেলছেন নিউজিল্যান্ডের বিপক্ষেও। তবে নতুন করে দলে প্রত্যাবর্তনটা খুব সুখকর হয়নি ২৩ বছর বয়সী এই বোলারের। কিউইদের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-২০ সিরিজে তিন ম্যাচে ১০০ রানের খরচায় পকেটে পুরেছেন মাত্র এক উইকেট।

পায়ে আঘাত পেয়ে মাঠ ছাড়ছেন মোহাম্মদ আমির। ছবি: মেইল অনলাইন

পায়ে আঘাত পেয়ে মাঠ ছাড়ছেন মোহাম্মদ আমির। ছবি: মেইল অনলাইন

তবে দীর্ঘ সময় পর ওয়ানডে ক্রিকেটে আমিরের প্রত্যাবর্তনটা হয়েছে রাজকীয়। ৮.১ ওভার বল করে ২৮ রানের খরচায় আলোচিত এই ক্রিকেটার শিকার করেছেন নিউজিল্যান্ডের মূল্যবান তিন উইকেট।

কিন্তু, দুঃসংবাদ এই যে; আজকের ম্যাচে পুরো ১০ ওভার বল করতে পারেননি এই সেনসেশন। ব্যক্তিগত নবম ওভারের প্রথম বল করতে গিয়ে আহত হন আমির। বলটি করা মাত্রই তাতে ব্যাট দিয়ে হিট করেন কিউই ব্যাটসম্যান সান্টনার। আর সেটি থামাতে গিয়ে পায়ে গুরুতর আঘাত পান আমির।

এরপর খুড়িয়ে খুড়িয়ে মাঠ ছাড়েন তিনি। ওই ওভারের বাকি বল করেন পেস অলরাউন্ডার আনোয়ার আলী। এ ঘটনায় আমিরকে নিয়ে দুঃশ্চিন্তায় পড়ে পাকিস্তান শিবির।

তবে রান তাড়া করার সময় আমিরকে ব্যাটিংয়ে দেখে দুঃশ্চিন্তা কিছুটা হলেও লাঘব হতে পারে পাকিস্তানের। যদিও রানের খাতা না খুলতেই ট্রেন্ট বোল্টের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন তিনি।

শেষ খবর পাওয়া পর্যন্ত আমিরের চূড়ান্ত পরিস্থিতি সম্পর্কে জানা যায়নি।

আমিরকে নিয়ে দুঃশ্চিন্তার ম্যাচে পাকিস্তানের কপালের ভাঁজ আরও ঘণ হয়েছে। প্রথম ওয়ানডেতে নিউজিল্যান্ডের কাছে ৭০ রানের ব্যবধানে হেরেছে সফরকারী দলটি। এ জয় দিয়ে তিন ম্যাচে ওয়ানডে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে কিউইরা।

এই বিভাগের আরো সংবাদ